ঢাকাবুধবার , ১ আগস্ট ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

রংপুর রেঞ্জের ৩য়বারের মত শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হলেন দিনাজপুর জেলার পুলিশ সুপার মোঃ হামিদুল আলম.বিপিএম।।

মোফাচ্ছিলুল মাজেদ
আগস্ট ১, ২০১৮ ১০:১৫ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :
৩১ জুলাই’১৮ই তারিখ সকাল ১১টায় রংপুর রেঞ্জ ডিআইজি অফিস সম্মেলন কক্ষে অপরাধ ও আইন শৃঙ্খলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় জুন মাসের অপরাধ পরিস্থিতি গ্রেফতারী পরোয়ানা তামিল, আইন শৃঙ্খলা ও অপরাধ বিষয়ক আলোচনা হয়।
এ সময় রেঞ্জের বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য নির্বাচিত শ্রেষ্ঠ কর্মকর্তাদের হাতে নবাগত রেঞ্জ ডিআইজি ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন।
শ্রেষ্ঠ ট্রাফিক, শ্রেষ্ঠ সার্কেল (হাকিমপুর সার্কেল), শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হয় দিনাজপুর জেলা। নবাগত রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্রাচার্য্য-এর নিকট থেকে ক্রেস্ট ও সনদপত্র গ্রহণ করেন দিনাজপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ হামিদুল আলম, বিপিএম।
দিনাজপুর জেলা পুলিশের পক্ষ থেকে স্যারকে প্রানঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়। আর এই ভালোবাসার বহিঃপ্রকাশ হিসেবে ৩১ জুলাই অপরাহ্নে দিনাজপুর জেলার সর্বস্তরের পুলিশ কর্মকর্তা-কর্মচারীসহ অসংখ্য শুভাকাক্সক্ষীদের পুষ্প বৃষ্টিতে শিক্ত হয়ে জেলা পুলিশ তথা বাংলাদেশ পুলিশের উজ্জ্বল নক্ষত্র পুলিশ সুপার মোঃ হামিদুল আলম বিপিএমকে বরণ করে নেয়ার কিছু মূহুর্তকে ক্যামেরা বন্দী করা হয়।
উক্ত ফুলেল শুভেচ্ছা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) দিনাজপুর এর সভাপতি মোছাঃ শাহাজাদী আলম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ মাহফুজ্জামান আশরাফ, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ মিজানুর রহমান.পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাঃ কাজেমউদ্দীন, ডিআইও (১), ওসি ডিবি, আরআই পুলিশ লাইন, ওসি কোতয়ালী, ওসি বিরলসহ দিনাজপুর জেলার সকল ইউনিটের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।