ঢাকাবুধবার , ২৭ নভেম্বর ২০১৯
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে বিপুল পরিমান ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

মোফাচ্ছিলুল মাজেদ
নভেম্বর ২৭, ২০১৯ ১২:০১ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :- দিনাজপুরে বিশেষ অভিযান চালিয়ে ১ হাজার ২ পিচ ফেন্সিডিলসহ মোকারম হোসেন (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৩ ।
আজ বুধবার সকাল ১০ টায় দিনাজপুর র‌্যাব-১৩ অধিনায়ক মেজর সৈয়দ ইমরান হোসেন প্রেস ব্রিফিং এর মাধ্যমে সাংবাদিকদের এই তথ্য জানান।
আটক মাদক ব্যবসায়ী মোকারম হোসেন দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার নওদাপাড়া গ্রামের জয়মুদ্দিন হোসেনের ছেলে ।
দিনাজপুর র‌্যাব -১৩ অধিনায়ক সৈয়দ ইমরান হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর র‌্যাব-১৩ এর অভিযানিক দল মঙ্গলবার রাত ৯ টার দিকে দিনাজপুর জেলার বিরামপুর পৌরসভার মির্জাপুর মোড় এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় প্লাষ্টিক দিয়ে রেপিং করা ১ হাজার ২ পিচ ফেন্সিডিল কয়েকটি বস্তায় মধ্যে নিয়ে ঢাকার উদ্দ্যেশ্যে মাইক্রোবাসের অপেক্ষায় থাকা অবস্থায় মাদক ব্যবসায়ীকে আটক করা হয় । আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেই দীর্ঘ ধরে অবৈধ মাদক দ্রব্য ব্যবসার জড়িত ও উক্ত ফেন্সিডিল সে ঢাকায় নিয়ে যাচ্ছিল বলে স্বীকার করে ।
এবিষয়ে দিনাজপুর বিরামপুর থানার মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং আটক মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।