ঢাকাবুধবার , ৩ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

নৌকা এ দেশের উন্নয়নের একমাত্র পথপ্রদর্শক -হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
জানুয়ারি ৩, ২০২৪ ৪:৩০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি নূহ নবীর নৌকা মানবজাতিকে মহাপ্লাবন থেকে রক্ষা করেছিল উল্লেখ করে বলেন, নৌকা এ দেশের উন্নয়নের একমাত্র পথপ্রদর্শক। নৌকা আপনাদের শান্তি, নিরাপদ, উন্নয়ন ও সুখ সমৃদ্ধ দেশ গড়ার নিশ্চয়তা দিয়েছে। এই নৌকা ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। প্রত্যেকটি ঘর আজ আলোকিত। আজকে আমরা শতভাগ বিদ্যুত দিতে পেরেছি বলেই ব্যবসায়ীরা লাভবান হচ্ছে। শ্রমিকরা ভাল আছে।
নৌকা স্বাধীনতা এনেছে, অর্থনৈতিক মুক্তি দিয়েছে। এই নৌকায় ভোট দিয়েছে বলেই কোনো মানুষ গৃহহীন, ভূমিহীন থাকবে না। নৌকায় এদেশের উন্নয়নের একমাত্র হাতিয়ার।
তিনি বলেন, দিনাজপুরে অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠা হচ্ছে। যা ৩/৪ হাজার বেকার যুবকের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। শেখ কামাল আইটি নগরী প্রতিষ্ঠা হলে হাজার হাজার ছেলে মেয়ে তথ্য প্রযুক্তির মাধ্যমে বিশ্বের সাথে সংযোগ স্থাপন করতে পারবে। নিজেদের আয়ের সুযোগ বাড়বে। বঙ্গবন্ধু কন্যা চায় অর্থনৈতিকভাবে আত্মনির্ভরশীল হিসেবে ছেলে মেয়েরা গড়ে উঠুক।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা বছরের প্রথম দিনেই শিক্ষার্থীদের হাতে বিনামুল্যে বই তুলে দেয়। যা বিগত কোন সরকারের করেননি। স্কুল-কলেজ, মসজিদ, মাদরাসার ব্যাপক উন্নয়ন করেছে শেখ হাসিনা। সারা বাংলাদেশে মডেল মসজিদ এবং ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র করেছে। যাতে করে দেশের সব স্তরের মানুষ ভালো থাকে, তাদের জীবন উন্নত হয়।
তিনি বলেন, বয়স্ক, বিধবা, পঙ্গু, গর্ভবতী ভাতাসহ সকল ধরনের ভাতা সকল ধর্মের মানুষ উপভোগ করছেন। বাংলাদেশকে একটি উন্নত দেশে পরিণত করতে নৌকার কোন বিকল্প নেই। বিএনপি-জামাত ক্ষমতায় থাকাকালীন লুটপাটের রাজত্ব কায়েম করেছিল। তাই তারা জনগণ থেকে ছিটকে পড়েছে।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত (নৌকা মার্কা)’র দিনাজপুর-৩ সদর আসনের সংসদ সদস্য প্রার্থী হুইপ ইকবালুর রহিম এমপির বিজয় নিশ্চিত করার লক্ষ্যে ০৩ জানুয়ারী বুধবার দিনাজপুর জেলা চাউলকল মালিক গ্রুপের আয়োজনে গ্রুপের ভবন প্রাঙ্গনে সদর উপজেলার সকল চাউল কল মালিক, ফোরম্যান ও শ্রমিক সর্দারদের সাথে মতনিবিনময় প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর-৩ সদর আসনের সংসদ সদস্য প্রার্থী হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
জেলা চাউলকল মালিক গ্রুপের সভাপতি মোসাদ্দেক হুসেনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক আজিজুল ইকবাল চৌধুরীর সঞ্চালনে বক্তব্য রাখেন দিনাজপুর পৌরসভার মেয়র(ভারপ্রাপ্ত) আবু তৈয়ব আলী দুলাল, দিনাজপুর চেম্বারের সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী, সাবেক সভাপতি সুজাউর রব চৌধুরী, দিনাজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো: ফরিদুল ইসলাম, দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, জেলা চাউলকল মালিক গ্রুপের সাধারন সম্পাদক মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, সাংগঠনিক সম্পাদক গোলাম মাজেদুর রহমান ডাবলু, প্রচার সম্পাদক মো: সানোয়ার হোসেন, কোষাধ্যক্ষ মো: সাদেকুল ইসলাম, নির্বাহী সদস্য রজত বসাক, বাংলাদেশ অটো মেজর হাসকিং মিল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সহিদুর রহমান পাটোয়ারী মহন, স্বর্ণকার সমিতির সভাপতি মোফাজ্জল হোসেন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।