ঢাকামঙ্গলবার , ২ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
জানুয়ারি ২, ২০২৪ ৪:১৮ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, ভয়াবহ করোনায় মানুষ যখন জীবন বাচাতে ছটফট করছে তখন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বিনামুল্যে ভ্যাকসিন এর ব্যবস্থা করে দিয়েছেন। হায়াতের মালিক আল্লাহ। তবুও শেখ হাসিনা চেষ্টা করেছেন জনগনের পাশে থাকতে। অন্য দেশের চেয়ে বাংলাদেশে মৃত্যুর হার অনেক কম। শেখ হাসিনা করোনায় জনগনের পাশে ছিল। লকডাউনে বাড়ীতে বাড়ীতে পৌছে দিয়েছে খাদ্য। শুধু করোনায় নয়, যে কোন দুর্যোগে শেখ হাসিনা জনগনের পাশে থাকে।
তিনি বলেন, নৌকায় কেন ভোট দিবেন? কারন নৌকা স্বাধীনতার প্রতিক। নৌকা উন্নয়নের প্রতিক। নৌকা শেখ হাসিনাকে সাহস যোগায়। নৌকায় ভোট দিলে অসহায় মানুষেরা ভাতা পায়, ঘর পায়। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। কারন নৌকা মার্কায় জনগন ভোট দিয়েছেন বলেই।
ইকবালুর রহিম আরও বলেন, বয়স্ক ভাতা. বিধবা, স্বামী পরিত্যক্তা নারী আর প্রতিবন্ধীদের ভাতা দেন শেখ হাসিনা সরকার। শিক্ষা উপবৃত্তি দেয়া হয়। সবার হাতে হাতে এখন মোবাইল ফোন। ডিজিটাল বাংলাদেশের প্রতিশ্রুত বাস্তবায়ন করা হয়েছে। নতুন বছরে প্রাইমারী ও স্কুলের শিক্ষার্থীদের বিনামুল্যে বই বিতরন বিশ্বের কথায় নাই। শেখ হাসিনা চিন্তা করেন দেশ ও দেশের মানুষ ভাল থাক। আর ভাল থাকতে হলে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় নিয়ে আসতে হবে। নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ০২ জানুয়ারী মঙ্গলবার দিনাজপুর সদর উপজেলার ৩নং ফাজিলপুর ইউনিয়নের রাণীগঞ্জ এহিয়া হোসেন হাই স্কুল এন্ড কলেজ মাঠে ফাজিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত (নৌকা মার্কা)’র দিনাজপুর-৩ সদর আসনের সংসদ সদস্য প্রার্থী হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
ফাজিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মোতাহার হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক অভিজিৎ বসাক এর সঞ্চালনে বক্তব্য রাখেন সাবেক এমপি এ্যাড. আব্দুল লতিফ, দিনাজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. তহিদুল হক সরকার, দিনাজপুর সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ ইমদাদ সরকার, জেলা আওয়ামীলীগের সদস্য আজগার আলী, ফাজিলপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোবারক আলী শাহ, বিশিষ্ঠ ব্যবসায়ী রনজিৎ বসাক, আওয়ামীলীগ নেতা রীতিন্দ্র নাথ ছুটু প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।