ঢাকাসোমবার , ১৭ জুলাই ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বড়পুকুরিয়ায় সার্কিট ব্রেকার বিকল: উত্তরাঞ্চলে বিদ্যুৎ সরবরাহে বিপর্যয়

মোফাচ্ছিলুল মাজেদ
জুলাই ১৭, ২০১৭ ৫:৫৯ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :-দিনাজপুরের পার্বতীপুরে বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের পাশে বড়পুকুরিয়া ২৩০/১৩২/৩৩ কেভি গ্রিড সাব স্টেশনে বিদ্যুৎ সঞ্চালনের দুটি সার্কিট ব্রেকার বিকল হওয়ায় গোটা উত্তরাঞ্চলে বিদ্যুৎ সরবরাহে বিপর্যয় দেখা দেয়। এতে উত্তরাঞ্চলের রংপুর, দিনাজপুর, বগুড়া, জয়পুরহাট, পঞ্চগড়, লালমনিরহাটসহ অধিকাংশ এলাকা বিদ্যুৎ বিপর্যস্ত হয়ে পড়ে।

গত রবিবার সকাল ৭টা থেকে বড়পুকুরিয়ায় পাওয়ার গ্রিড কোম্পনি অফ বাংলাদেশ লিমিটেড (পিজিসিবিএল) এর গ্রিড সাব-স্টেশনের বিদ্যুৎ সঞ্চালনের দুটি সার্কিট ব্রেকার বিকল হওয়ায় এ ঘটনা ঘটে।

বড়পুকুরিয়া পাওয়ার গ্রিড সাব-স্টেশনের রক্ষনাবেক্ষণ কর্মকর্তা উপ-সহকারী প্রকৌশলী আরিফ হোসেন জানান, গ্রিড সাব স্টেশনে বিদ্যুৎ সঞ্চালনের দুটি সার্কিট ব্রেকার বিকল হওয়ায় বিদ্যুৎ সঞ্চালন করা সম্ভব হচ্ছে না। তবে আশা করা যাচ্ছে  সোমবার সন্ধ্যার মধ্যে জাতীয় সঞ্চালন লাইনে বিদ্যুৎ সরবরাহ করা সম্ভব হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।