ঢাকাবুধবার , ১৬ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

নবাবগঞ্জে গোসলে নেমে ভাই-বোনের মৃত্যু

দিনাজপুর বার্তা
জুন ১৬, ২০২১ ৩:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

নবাবগঞ্জ সংবাদদাতা ॥ দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় নদীতে গোসল নেমে পানিতে ডুবে আপন দুই ভাই বোনের মৃত্যু হয়েছে। ১৫ জুন মঙ্গলবার বিকাল ৩টার সময় নলশিষা নদীতে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলো অনামিকা সরকার (৯) ও অর্ঘ সরকার (৭)। তারা দুজন নবাবগঞ্জ উপজেলার ডাংসেরগাট গ্রামের কৃষক অপুল চন্দ্র সরকারের ছেলে মেয়ে। নবাবগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সামছুল আলম দুই ভাই বোনের নদীতে ডুবে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয়দের বরাত দিয়ে থানা পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে তিন ভাইবোন মিলে বাড়ির পাশে নদীতে গোসল করতে যায়। এ সময় ছোট ভাই প্রল্লাদকে গোসল করিয়ে নদীর পাড়ে বসিয়ে রেখে অনামিকা ও অর্ঘ গোসল করতে নামে। বেশ কিছুক্ষণ পর ভাই-বোনকে দেখতে না পেয়ে ছোট ভাই কান্না শুরু করে। এ সময় ওই নদীর পাড় দিয়ে কয়েকজন জেলে যাওয়ার সময় প্রল্লাদের কান্না শুনে এগিয়ে আসে। পরে তারা প্রায় ১ ঘণ্টা খোঁজাখুঁজির পর ভাই-বোনের মরদেহ উদ্ধার করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।