ঢাকামঙ্গলবার , ৪ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে সন্ধানীর ত্রাণ ও ঈদ উপহার বিতরণ

দিনাজপুর বার্তা
মে ৪, ২০২১ ৩:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ করোনাকালীন এই দুর্যোগের এর সময়েও মানব কল্যাণে থেমে নেই “সন্ধানী এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ইউনিট। গতকাল সোমবার শেখপুরা মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ সমিতিতে সেই এলাকার বয়স্ক বিধবাদের মাঝে ত্রাণ ও ঈদ উপহার বিতরণ করা হয়। এসময়ে উপস্থিত ছিলেন সন্ধানীর উপদেষ্টা জেরাক ইউনুছ এবং কেন্দ্রীয় প্রতিনিধি আবু সাইদ প্রান্ত ও সভাপতি নীরাজ গুপ্ত, সাধারণ সম্পাদক সামিউল হক রিমেল এবং অন্যান্য সদস্যবৃন্দ।
উপদেষ্টা জেরাক ইউনুছ বলেন, “করোনার এই সময়েও সন্ধানী ত্রাণ দানের মাধ্যমে তাদের পাশে এসে দাঁড়িয়েছে এবং বয়স্কদের সচেতন হতে হবে আরো এবং মাস্ক পবিধান নিশ্চিত করতে হবে” কেন্দ্রীয় প্রতিনিধি আবু সাইদ প্রান্তÍ বলেন “সন্ধানী সবসময় মানবকল্যাণে কাজ করে আসছে এবং যত দূর্যোগপুর্ন সময়ই হোক তার ব্যাতিক্রম হবেনা কখনোই” সভাপতি এবং সাধারণ সম্পাদক ও তাদের মুল্যবান বক্তব্য রাখেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।