ঢাকাবৃহস্পতিবার , ১৩ এপ্রিল ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে আন্তঃনগর ট্রেনের দাবিতে মানববন্ধন

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১৩, ২০১৭ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম:

 পঞ্চগড় থেকে সরাসরি ঢাকা পর্যন্ত আন্তঃনগর ট্রেন চালুর দাবিতে মানব করেছে পঞ্চগড়- ঠাকুরগাঁও রেল যোগাযোগ উন্নয়ন পরিষদ, সামাজিক যোগাযোগের মাধ্যমে ফেইসবুকের তরুনদের একটি দল।

বৃহস্পতিবার সকাল ১০.০০ ঘটিকায় পঞ্চগড় ঢাকা  মহাসড়কে এই মানববন্ধন কর্মসূচী পালন করে।

আন্তঃনগর ট্রেনের দাবিতে ঘন্টাব্যাপী তরুণদের এই মানববন্ধন একাত্মতা প্রকাশ করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন উদীচীর জেলা সভাপতি শফিকুল ইসলাম, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু সালেক, জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এরশাদ হোসেন সরকার, অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম খায়ের, আজাহারুল ইসলাম জুয়েল সাধারণ সম্পাদক, জাসদ, সদর, পঞ্চগড় ও পঞ্চগড় ঠাকুরগাঁও রেল যোগাযোগ উন্নয়ন পরিষদের সদস্য সচিব মোঃ আসাদ উজ জামান।

এ সময় বক্তারা জানান, ৯৮২ কোটি টাকা ব্যয়ে পঞ্চগড় থেকে পাবর্তীপুর পর্যন্ত মিটারগেজ রেলপথ আধুনিকায়ন করে ডুয়েল গেজে উন্নতির কাজ গত বছর শেষ হলেও অজ্ঞাত পঞ্চগড় থেকে ঢাকা আন্তঃনগর ট্রেন চালু হচ্ছে না। এমনকি গত ৪ জানুয়ারী ভিডিও কনফারেন্সে মাননীয় প্রধান মন্ত্রী পঞ্চগড় থেকে আন্তঃনগর ট্রেন চালুর প্রতিশ্রুতি দিলেও আজও তা বাস্তবায়ন হয়নি। এ সময় মানববন্ধকারীরা অবিলম্বে পঞ্চগড়-ঢাকা আন্তঃনগর ট্রেন চালুর দাবি জানান। একই সাথে একতা এক্সপ্রেস, দ্রুতযান এক্সপ্রেস ও দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনগুলোকে সরাসরিভাবে পঞ্চগড় বর্ধিত করারও দাবি জানান।  

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।