ঢাকাশনিবার , ২২ জুলাই ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

নুরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৭ মানু ম্মৃতি ফুটবল একাডেমি কে হারিয়ে নবাবগঞ্জ জুনিয়র স্পোর্টিং ক্লাব বিজয়ী

মোফাচ্ছিলুল মাজেদ
জুলাই ২২, ২০১৭ ৯:৫৬ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা ২৪.কম : দিনাজপুরের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা ও সফল ঠিকাদার উত্তর বালুবাড়ী নিবাসী নুরুল ইসলাম (নুরু) এর স্বরনে “নুরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৭” এ আজকের খেলার বিজয়ী হয়েছে  নবাবগঞ্জ জুনিয়র স্পোর্টিং ক্লাব ।

আজ শনিবার বিকেলে বালুবাড়ী ব্রাইট স্টার ক্লাবের আয়োজনে দিনাজপুর মহারাজা গিরিজানাথ স্কুল মাঠে মরহুম বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৭ এর কোয়ার্টার ফাইনাল খেলায় নবাবগঞ্জ জুনিয়র স্পোর্টিং ক্লাব বনাম মানু স্মৃতি ফুটবল একাডেমি দিনাজপুর এর সাথে প্রতিদ্বন্দিতায় মাঠে নামে। খেলায় নবাবগঞ্জ জুনিয়র স্পোর্টিং ক্লাব ৪-১ গোলে গোবিন্দগঞ্জ খেলোয়াড় কল্যান সমিতিকে পরাজিত করে।

আজকের খেলার শুভ উদ্বোধন করেন দিনাজপুর পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর রেহাতুল ইসলাম খোকা,  এসময় দিনাজপুর ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব, শহর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শাহ  মোঃ রেজাওয়ান-উর রহমান পলাশ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ তসলিম উদ্দিন, ফুটবল টুর্ণামেন্ট কমিটির আহবায়ক মাসুদ রানা নয়ন ও সদস্য সচিব মো: রাকিবুল হাসান সবুজ সহ রাকিব, আকাশ, সোহাগ ও ব্রাইট ষ্টার ক্লাবের কর্মকর্তাবৃন্দ দুই দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন।

“নুরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৭” এর আহবায়ক মাসুদ রানা নয়ন জানান টুর্ণামেন্টে দেশের বিভিন্ন জেলার মোট ১২টি দল অংশগ্রহন করছে। টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন দলকে পুরস্কার হিসেবে নগদ ৫০ হাজার টাকা ও একটি ট্রফি এবং রানার- আপ দলকে নগদ ৩০ হাজার টাকা ও একটি ট্রফি প্রদান করা হবে। প্রতিটি খেলার ম্যান অব দ্যা ম্যাচ খেলোয়াড়কে ১ হাজার টাকা সহ টুর্ণামেন্টের সেরা খেলোয়ার ও সর্বোচ্চ গোলদাতাকে নাবিল পরিবহনের পক্ষথেকে ৩ হাজার টাকা পুরস্কার প্রদান করা হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।