ঢাকাসোমবার , ২৪ জুলাই ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

নুরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৭ এর প্রথম ফাইনালিষ্ট মুসকান ফুটবল ক্লাব ঘুঘু ডাঙ্গা, দিনাজপুর

মোফাচ্ছিলুল মাজেদ
জুলাই ২৪, ২০১৭ ৯:০১ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা ২৪.কম : দিনাজপুরের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা ও সফল ঠিকাদার উত্তর বালুবাড়ী নিবাসী নুরুল ইসলাম (নুরু) এর স্বরনে “নুরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৭” এ আজকের খেলার মুসকান ফুটবল ক্লাব ঘুঘু ডাঙ্গা, দিনাজপুর ।
আজ সোমবার বিকেলে বালুবাড়ী ব্রাইট স্টার ক্লাবের আয়োজনে দিনাজপুর মহারাজা গিরিজানাথ স্কুল মাঠে মরহুম বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৭ এর ১ সেমি ফাইনাল খেলায় বগুড়া জেলা দল বনাম মুসকান ফুটবল ক্লাব ঘুঘু ডাঙ্গা, দিনাজপুর এর সাথে প্রতিদ্বন্দিতায় মাঠে নামে। খেলায় মুসকান ফুটবল ক্লাব ঘুঘু ডাঙ্গা, দিনাজপুর ২-০ গোলে বগুড়া জেলা দল কে পরাজিত করে।
আজকের খেলার শুভ উদ্বোধন করেন দিনাজপুর সদর উপজেলা আওয়মীলীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন , এসময় দিনাজপুর ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব, সাধারন সম্পাদক জাকারিয়া জাকির, কোতয়ালী আওয়ামীলীগ নেতা মানিক রঞ্জন বসাক,শাহ জামাল সরকার “নুরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৭” সদস্য সচিব মো: রাকিবুল হাসান সবুজ সহ রাকিব, আকাশ, সোহাগ ও ব্রাইট ষ্টার ক্লাবের কর্মকর্তাবৃন্দ দুই দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন।
খেলা পরিচালনার দ্বায়িত্বে ছিলেন প্রধান রেফারি মোঃ ওবায়দুর রহমান ও তাকে সহযোগিতা করেন রেফারি মোতাহারুল আলম এবং সাবেদুর রহমান।
“নুরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৭” এর আহবায়ক মাসুদ রানা নয়ন জানান টুর্ণামেন্টে দেশের বিভিন্ন জেলার মোট ১২টি দল অংশগ্রহন করছে। টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন দলকে পুরস্কার হিসেবে নগদ ৫০ হাজার টাকা ও একটি ট্রফি এবং রানার- আপ দলকে নগদ ৩০ হাজার টাকা ও একটি ট্রফি প্রদান করা হবে। প্রতিটি খেলার ম্যান অব দ্যা ম্যাচ খেলোয়াড়কে ১ হাজার টাকা সহ টুর্ণামেন্টের সেরা খেলোয়ার ও সর্বোচ্চ গোলদাতাকে নাবিল পরিবহনের পক্ষথেকে ৩ হাজার টাকা পুরস্কার প্রদান করা হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।