ঢাকাবুধবার , ৯ আগস্ট ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
আগস্ট ৯, ২০১৭ ৯:১১ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :-   দিনাজপুরে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

৯ আগস্ট বুধবার বিকেলে শহরের উপশহর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দিনাজপুর সদর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে ও সেভিল স্কুল এন্ড কলেজের সার্বিক সহযোগিতায় উক্ত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৭ এর উপজেলা পর্যায়ের চূড়ান্ত খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান ফরিদুল ইসলাম। অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়। এছাড়াও সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা ক খ আলাওল হাদী এর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম চৌধুরী, সেভিল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. মতিয়ার রহমানসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

বক্তব্যশেষে উপজেলা পর্যায়ে বালক বিভাগে চ্যাম্পিয়ন রাণীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রানার্সআপ হামজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বালিকা বিভাগে চ্যাম্পিয়ন নশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রানার্সআপ খোসালডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয় দলের খেলোয়াড়সহ শিক্ষকের হাতে ট্রফিসহ মেডেল তুলে দেন অতিথিবৃন্দ।

টুর্নামেন্টের সকল খেলাসহ চূড়ান্ত খেলা পরিচালনা করেন রেফারি ও চেহেলগাজী শিক্ষা নিকেতনের ক্রীড়া শিক্ষক ওবায়দুর রহমান, জিলা স্কুলের ক্রীড়া শিক্ষক মোতাহার হোসেনসহ অন্যান্য রেফারিবৃন্দ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।