ঢাকাশনিবার , ৩১ আগস্ট ২০১৯
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

কাউন্সিলর কাপে তারাগঞ্জকে ৯-১ গোলে হারিয়ে বালুবাড়ি একাদশের দুর্দান্ত সূচনা

মোফাচ্ছিলুল মাজেদ
আগস্ট ৩১, ২০১৯ ১:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : দিনাজপুরে পঞ্চম কাউন্সিলর কাপে রংপুরের তারাগঞ্জকে ৯-১ গোলে হারিয়ে দুর্দান্ত সূচনা করেছে বর্তমান চ্যাম্পিয়ন বালুবাড়ি একাদশ।

৩০ আগস্ট শুক্রবার বিকেলে শহরের মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয় মাঠে পঞ্চম ৭নং ওয়ার্ড কাউন্সিলর কাপ ফুটবল প্রতিযোগিতায় লীগের শেষ খেলায় বালুবাড়ি একাদশ গোলের বন্যায় ভাসিয়ে দেয় রংপুর জেলার তারাগঞ্জ ফুটবল একাডেমীকে।

খেলা শুরুর ১০ সেকেন্ডের মধ্যে বালুবাড়ি একাদশের পক্ষে প্রথম গোলের সূচনা করেন দিনাজপুর জেলা দলের খেলোয়াড় এলেক্স। এরপর অঘটন ঘটতেই থাকে। থামাতে পারেনা তারাগঞ্জ একাডেমীর খেলোয়াড়েরা। প্রতিযোগিতার পরপর দুইবারের বর্তমান চ্যাম্পিয়ন বালুবাড়ি একাদশের ক্রীড়া নৈপুণ্যে প্রথমার্ধেই ৪টি গোল হজম করতে হয় তারাগঞ্জের খেলোয়াড়দের। দ্বিতীয়ার্ধে জাতীয় দলের খেলোয়াড় হেমন্ত, জেলা দলের খেলোয়াড় সাগর আর সোহানের নৈপুণ্যে আরও ৫টি গোল হজম করতে হয় বাহের জেলাধীন তারাগঞ্জকে। যদিও তারাগঞ্জ একাডেমী ১টি গোল পরিশোধ করতে সক্ষম হয় দ্বিতীয়ার্ধের শেষদিকে। কিন্তু এরইমধ্যে সাগর হ্যাট্রিকসহ ৪টি, সোহান হ্যাট্রিক ও হেমন্ত ১টি করে কোয়ার্টার ফাইনালে নিয়ে যায় বালুবাড়ি একাদশকে।

আগামী রবিবার কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় খেলায় কসবা শের ই বাংলা ক্লাবের মুখোমুখি হবে বালুবাড়ি একাদশ। পঞ্চম ৭নং ওয়ার্ড কাউন্সিলর কাপ ফুটবল প্রতিযোগিতার লীগের শেষ খেলাটি পরিচালনা করেন বিপ্লব। ম্যাচ কমিশনার হিসেবে ছিলেন ডিএফএ’র সদস্য মো. ফিরোজ হাসান।

দলের প্রথম খেলায় উৎসাহ যোগাতে মাঠে উপস্থিত ছিলেন দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু, কোতয়ালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, জেলা পরিষদের সদস্য ফয়সল হাবিব সুমন, অরবিন্দু শিশু হাসপাতালের সাধারণ সম্পাদক ও মৌলভী ব্রাদার্সের স্বত্তাধিকারী শামিম কবির, চাঁদের হাট সমিতির সভাপতি রেজাউর রহমান হিরু, প্রতিযোগিতায় টানা দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন বালুবাড়ি একাদশ দলের পরিচালনা কমিটি আহবায়ক রেজাউল ইসলাম, সদস্য সচিব মনতাজুর রহমান মনতা, ম্যানেজার সৈয়দ সপু আহম্মদ, সমন্বয়ক এনাম উল্লাহ জ্যামী, কোষাধ্যক্ষ কাজী গোলাম রব্বানী, কোচ আব্দুল্লাহ আল সৌরভ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।