ঢাকাবৃহস্পতিবার , ৬ সেপ্টেম্বর ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর উপজেলা প্রশাসন ভেঙ্গে যাওয়া কর্নাই ব্রীজটির পাশে বাঁশের সাকো তৈরি করে লোকজন চলাচলের সু-ব্যবস্থা করেছে।

মোফাচ্ছিলুল মাজেদ
সেপ্টেম্বর ৬, ২০১৮ ১১:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ ওয়াহেদুর রহমান:
আগষ্ট ২০১৭ আকস্মিক ভয়াবহ বন্যায় দিনাজপুর উপজেলা প্রশাসন ভেঙ্গে যাওয়া কর্নাই ব্রীজটির পাশে বাঁশের সাকো তৈরি করে হাজার হাজার মানুষের চলাচলের সু-ব্যবস্থা করেছে।
জানা গেছে, আগষ্ট ২০১৭ আকস্মিক ভয়াবহ বন্যায় দিনাজপুর সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়নের কর্নাই গ্রামের ব্রীজটি ভেঙ্গে চলাচলের অযোগ্য হয়ে পড়ে। এই ব্রীজ দিয়ে কর্নাই, মহাদেবপুরসহ পার্শ্ববর্তী বিরল উপজেলার হাজার হাজার লোকজন যাতায়াত করে। এই ব্রীজের পাশ দিয়ে সামান্য বৃষ্টি হলেই এসবিবি রাস্তাটি পানিতে তলিয়ে যায়। দীর্ঘদিনের এই সমস্যা লাঘবের জন্য দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফিরুজুল ইসলামের নির্দেশে উপজেলা প্রকৌশলী মোঃ ফারুক হাসানের দ্রুত পদক্ষেপে ১নং চেহেলগাজী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ জর্জিস সোহেলের মাধ্যমে একটি বাঁশের সাকো তৈরি করিয়ে হাজার হাজার মানুষের চলাচলের সু-ব্যবস্থা করে দিয়েছে। অত্রাঞ্চলের লোকজন আমাদের প্রতিনিধিকে জানান, দিনাজপুর সদর উপজেলা প্রশাসনের মহতি উদ্যোগের জন্য সকলেই সাধুবাদ জানিয়েছেন। উল্লেখ্য যে, চলতি মাসের মধ্যেই এলজিইডি’র মাধ্যমে ব্রীজটির ট্রেন্ডার প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।