ঢাকাবৃহস্পতিবার , ১৯ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে পর্যটন কেন্দ্র নবাবগঞ্জ জাতীয় উদ্যান ও স্বপ্নপুরী বন্ধ ঘোষনা”

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ১৯, ২০২০ ৯:১২ অপরাহ্ণ
Link Copied!

 দিনাজপুর প্রতিনিধিঃ       
করোনাভাইরাস নিয়ে উদ্ভুত পরিস্থিতির কারণে গত মঙ্গলবার থেকে ৩১ মার্চ পর্যন্ত দেশের সব প্রতিষ্ঠান, মেলা, সভা, সমাবেশ, ইসলামী জালসা, হাম-রুবেলা টিকার ক্যাম্পেইন, খেলাধুলা বন্ধ রাখার ঘোষণা দিয়েছে সরকার। 
নোভেল করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে সরকারী নির্দেশনা মোতাবেক জনসমাগম বন্ধে দিনাজপুর জেলার  নবাবগঞ্জ উপজেলার পর্যটন কেন্দ্র “নবাবগঞ্জ জাতীয় উদ্যান” ও পিকনিক স্পট“স্বপ্নপুরী” আনুষ্ঠানিকভাবে বন্ধ ঘোষনা করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার নাজমুন নাহার জানান, সরকারী নির্দেশনা অনুসারে পর্যটন কেন্দ্র নবাবগঞ্জ জাতীয় উদ্যানে জনসমাগম নিষিদ্ধ করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত সেখানে কোন পিকনিক কিংবা জন সমাবেশ করা যাবে না। এ বিষয়ে স্বপ্নপুরীর স্বত্ত্বাধিকারী দেলোয়ার হোসেন জানান, “আমরা এখন পর্যন্ত সরকারী কোন পরিপত্র পাইনি, তবে করোনা সংক্রমন যাতে না হয় সে কারণে স্বপ্নপুরী একই ভাবে বন্ধ ঘোষনা করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।