ঢাকাসোমবার , ৬ নভেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে -হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
নভেম্বর ৬, ২০২৩ ৭:১৮ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সংবিধান অনুযায়ী নির্দিষ্ট সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে উল্লেখ করে বলেন বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের দেশ হিসেবে পরিচিত লাভ করেছে। বিএনপি-জামায়াতের তলাবীহিন বাংলাদেশকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই এগিয়ে নিয়ে যাচ্ছেন। এমন কোন সেক্টর নাই যে, উন্নয়ন হয় নাই। সকল ক্ষেত্রেই উন্নয়ন হয়েছে।
তিনি বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। জনগনের সরকার। বিএনপি-জামায়াত এদেশকে আবারও অস্থিরতা সৃষ্টি করছে। অবরোধ-হরতালের নামে মানুষ হত্যা করছে। অগ্নি সন্ত্রাসী করে বাংলাদেশের মানুষের জানমালের ক্ষতিগ্রস্থ করছে। ঐক্যবদ্ধভাবে সকলকে অগ্নি সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।
৬ নভেম্বর (সোমবার) এলজিইডি’র বাস্তবায়নে ১ কোটি ৮ লাখ টাকা ব্যয়ে দিনাজপুর সদর উপজেলার ৪ নং শেখপুরা ইউনিয়নের উত্তর গোপালপুর সড়ক হতে দীঘন সড়ক ভায়া দীঘন স্কুল সড়ক উন্নয়ন ও ১ কোটি ৪৬ লাখ টাকা ব্যয়ে কিষাণ বাজার সাবেক চেয়ারম্যান গ্রাম সড়ক উন্নয়ন এবং ৩নং ফাজিলপুর ইউনিয়নের উত্তর হরিরামপুর বাংগীর বাজার হতে ঝানঝিরা মাধবপুর সড়ক উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।
এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, সদর উপজেলা প্রকৌশলী নিতীশ চন্দ্র সরকার, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মমিনুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, ৪নং শেখপুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুনির উদ্দীন আহমেদ, সাধারন সম্পাদক আমিনুল ইসলাম, ৩নং ফাজিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মোতাহার হোসেন, পৌর কৃষকলীগের কৃষক লীগের আহবায়ক ফয়সল হাবিব সুমন, সদস্য সচিব আবু রায়হান, দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মোঃ রাইসুল ইসলাম, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুস সালাম সরকার, সাধারন সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব প্রমুখ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।