ঢাকামঙ্গলবার , ২৫ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে সদর উপজেলা শিল্পকলা একাডেমীর উদ্বোধন

দিনাজপুর বার্তা
মে ২৫, ২০২১ ৩:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুরের জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্ব যে কোন সংকটকালীন পরিস্থিতি থেকে উত্তরনের পথ দেখায়। প্রধানমন্ত্রীর সৃজনশীল পরিকল্পনার কারনেই বাংলাদেশের মানুষ দ্রুত সময়ে ভ্যাকসিন সুবিধা পেয়েছে বলেও জানান তিনি। তিনি আরো বলেন করোনা পরিস্থিতি মোকাবেলায় নিম্ন ও মধ্য বিত্তদের সরাকরি সহযোগিতা প্রদান অব্যাহত রয়েছে। এসময় করোনার ভয়াল থাবা থেকে নিজ ও পরিবার তথা দেশবাসীকে হেফাজতে রাখতে সচেতনতা অবলম্বন করার অনুরোধ জানান জেলা প্রশাসক।
গত রোববার বিকেলে উপজেলা পরিষদে দিনাজপুর সদর উপজেলা শিল্পকলা একাডেমীর উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী। সদর উপজেলা শিল্পকলা একাডেমীর সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মাগফুরুল হাসান আব্বাসীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ইমদাদ সরকার, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মামুন-উর রশিদ চৌধুরী, সদর উপজেলা শিল্প কলা একাডেমীর সহ-সভাপতি ও উপজেলা মাধ্যামিক শিক্ষা অফিসার মিরাজুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার নাগমা সিলভিয়া খান, সাধারন সম্পাদক আক্তার হোসেন মার্শাল, যুগ্ম সম্পাদক রহমত উল্লাহ, মাহমুদা ইতি, কোষাধ্যক্ষ প্রদীপ কুমার ঘোষ, সদস্য বাসুদেব শীল, সনৎ চক্রবর্তী লিটু, হারুন উর রশিদ, শাওন দাস, রাকিব হোসেন রানা, লক্ষী কান্ত রায়, স্বপ্না রায়সহ আরো অনেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।