ঢাকাশুক্রবার , ৬ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

পার্বতীপুরে তেল ও মসলা জাতীয় বীজ উৎপাদন সংরক্ষণ ও প্রদর্শনীর মাঠ দিবস

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ৬, ২০২০ ৪:২১ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :- দিনাজপুরের পার্বতীপুরে কৃষক পর্যায়ে উন্নতমানের ডাল, তেল ও মসলা জাতীয় বীজ উৎপাদন, সংরক্ষণ ও বিতরন (৩য় পর্যায়) প্রকল্পের আওতায় কৃষকদের নিয়ে মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বেলা ১টায় উপজেলার হামিদপুর ইউনিয়নের বড়পুকুরিয়া বাজারে বাস্তবায়িত প্রদর্শনীর মাঠ দিবস ও রিভিউ ডিসকাসন উপলক্ষ্যে এসএমই কৃষক সমাবেশের আয়োজন করেন উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তর।
পার্বতীপুর উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ রাকিবুজ্জামানের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি উপস্থিত ছিলেন দিনাজপুর অঞ্চলের কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক ড. মোঃ মাহবুবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন দিনাজপুর জেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ তৌহিদুল ইকবাল। উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা মাহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান সাদিকুল ইসলাম, উপজেলা কৃষি উপ-সহকারী কর্মকর্তা মাহাবুর রহমান ও আবদুর রহমান প্রমুখ। এ সময় কৃষকদের ডাল, তেল ও মসলা বীজ উৎপাদন, সংরক্ষনসহ কিভাবে কৃষি চাষ করে লাভবান হওয়া যায় সে বিষয়ে না ধরনের পরামর্শ দেয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।