ঢাকামঙ্গলবার , ১৮ জুলাই ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে বাংলাদেশ ভিলেজ ইলেকট্রিশিয়ানদের সাথে শিবলী সাদিকএম,পি’র মতবিনিময়

মোফাচ্ছিলুল মাজেদ
জুলাই ১৮, ২০১৭ ৪:১৫ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :-  বাংলাদেশ ভিলেজ ইলেকট্রিশিয়ান ইউনিয়ন দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর আয়োজনে ১৮ জুলাই মঙ্গলবার ইলেকট্রিশিয়ানদের সাথে মতবিনিময় সভা করেছেন, দিনাজপুর-৬ আসনের এম,পি শিবলী সাদিক।

বিরামপুর জানাহারা কনফরেন্স সেন্টারে সংগঠনের দিপবিস-২ কমিটির সভাপতি সামছুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য ও দিনাজপুর-৬ আসনের এম,পি শিবলী সাদিক। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বিরামপুর পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম রাজু। অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন  উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাড়– গোপাল কু-ু, সাংগঠনিক সম্পাদক আঃ রাজ্জাক মাস্টার, আয়োজক সংগঠনের বিভাগীয় সম্পাদক আশরাফুল আলম, দিনাজপুর পবিস-১ এর সভাপতি জুলফিকার আলী, দিনাজপুর পবিস-২ সম্পাদক রফিকুল ইসলাম, পার্বতীপুরের সভাপতি আঃ হালিম, বিরামপুর সভাপতি ইসরাইল হোসেন প্রধান, প্রচার সম্পাদক সোহরাব হোসেন শামীম। সভায় প্রশিক্ষিত ইলেকট্রিশিয়ান ব্যতিরেকে অদক্ষদের দ্বারা উন্মুক্ত ওয়ারিং বন্ধের জন্য ভিলেজ ইলেকট্রিশিয়ানগণ জোর দাবি জানিয়েছেন।

বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য শিবলী সাদিক এমপি বলেন,আপনাদের দাবীগুলো স্মারক লিপি আকারে পেশ করলে সমস্যা সমাধানে উদ্যোগ নেয়া হবে।

 

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।