ঢাকাশনিবার , ২৮ জানুয়ারি ২০২৩
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ঘোড়াঘাটে অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্তদের মাঝে পুলিশের কম্বল বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
জানুয়ারি ২৮, ২০২৩ ৭:২৩ অপরাহ্ণ
Link Copied!

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুর জেলার পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ,পিপিএম-সেবার সহযোগীতায় বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে দিনাজপুরের ঘোড়াঘাটে অগ্নিসংযোগে সহায় সম্বলহীন লোকজনের মাঝে কম্বল বিতরণ করলেন ঘোড়াঘাট-হাকিমপুর থানার সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম শরিফ এবং থানা অফিসার ইনচার্জ আবু হাসান কবির। 

শনিবার (২৮ জানুয়ারি) দুপুর ২টায় খোদাদাতপুর হঠাৎ পাড়ায় ৩’শ জনের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এর আগে বৃহস্পতিবার জোড়া খুনকে কেন্দ্র করে উত্তেজিত জনতা খোদাদাতপুর হঠাৎপাড়ায় চলাঞ্চল থেকে আসা প্রায় ৩৮টি বাড়িতে অগ্নিসংযোগ করে ভাংচুর চালায়।পরে শুক্রবার ক্ষতিগ্রস্ত পরিবার কে দেখতে আসেন জেলা পুলিশ সুপার।এসময় তিনি আগুনে পুড়ে যাওয়া সহায় সম্বলহীন শীতার্থ নারী-পুরুষের মাঝে শীত নিবারণের জন্য কম্বল দেওয়ার প্রতিশ্রুতি দেওয়ার পরদিনই ঘোড়াঘাট থানা পুলিশের মাধ্যমে ৩’শ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়। 

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন,ওসি তদন্ত জয়ন্ত কুমার সাহা,এসআই আঃ সালাম,এসআই ফেরদৌস,এএসআই শংকর চন্দ্র সরকার সহ অনেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।