ঢাকাবৃহস্পতিবার , ৭ জুন ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বা.কা.ছা.প দিনাজপুর শাখা ও দি.প.ই এর আয়োজনে মরহুম এম.আব্দুর রহিম এর রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ৭, ২০১৮ ১১:৫৬ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম : বাংলাদেশ কারিগরি ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ন আহবায়ক, দিনাজপুর পলিটেকনিক ইন্সিটিউট শাখার সাধারন সম্পাদক এবং দি.প.ই ছাত্রলীগ শাখার সবেক সভাপতি মো: আজমাইন কবির রাশিক এর উদ্দ্যোগে, মুক্তিযুদ্ধ চলাকালীন পশ্চিমাঞ্চলীয় জোনের চেয়ারম্যান, বর্ষীয়ান রাজনীতিবিদ, সাবেক সংসদ সদস্য সর্বজন শ্রদ্ধেয় মরহুম এম.আব্দুর রহিম এর রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ ৭ জুন ২১শে রমজান বৃহস্পতিবার দিনাজপুর পলিটেকনিক ইন্সিটিউট মিলনায়তনে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর পলিটেকনিক ইষ্টিটিউট এর অধ্যক্ষ মো: মোসলিম উদ্দিন আহম্মেদ, বিশেষ অতিথি উপস্থিত ছিলেন ইন্সিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ারস্ দিনাজপুর জেলা শাখার সাধারন সম্পাদক মো: আব্দুল আউয়াল, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রাকিবুল ইসলাম মিথুন, বাংলাদেশ ছাত্রলীগ দিনাজপুর জেলা শাখার সভাপতি তানভীর ইসলাম রাহুল, বাংলাদেশ ছাত্রলীগ দিনাজপুর শহর শাখার যুগ্ন আহবায়ক নজরুল ইসলাম জুয়েল, বাংলাদেশ ছাত্রলীগ দিনাজপুর জেলা শাখার সহ-সভাপতি হারুন উর-রশিদ রায়হান। এসময় বা.কা.ছা.প দিনাজপুর শাখার সভাপতি মো: দেলোয়ার হোসেন, দি.প.ই ছাত্রলীগ শাখার সভাপতি ফাইয়াজ আলম, সাধারন সম্পাদক আরমান হোসেন, ছাত্রনেতা মেহেদী, ইমরুল কায়েস, রাসেল, পারভেজ, সহ দিনাজপুর পলিটেকনিক ইষ্টিটিউট এর সাধারন ছাত্রবৃন্দ উপস্থিত ছিলেন।
বাংলাদেশ কারিগরি ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ন আহবায়ক, দিনাজপুর পলিটেকনিক ইন্সিটিউট শাখার সাধারন সম্পাদক এবং দি.প.ই ছাত্রলীগ শাখার সবেক সভাপতি মো: আজমাইন কবির রাশিক এর উদ্দ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠান শেষে এতিম হাফেজ শিক্ষার্থীদের মাঝে কোরআন বিতরণ করেন দিনাজপুর পলিটেকনিক ইষ্টিটিউট এর অধ্যক্ষ মো: মোসলিম উদ্দিন আহম্মেদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।