দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

এম. আব্দুর রহিমের তৃতীয় মৃত্যুবার্ষিকীতে হাবিপ্রবির উপাচার্যের শ্রদ্ধা নিবেদন
মোফাচ্ছিলুল মাজেদ সেপ্টেম্বর ৪, ২০১৯, ৫:৩১ অপরাহ্ণ | পড়া হয়েছে ৫০৭ বার |

হাবিপ্রবি দিনাজপুরঃ দিনাজপুরে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের শ্রদ্ধার্ঘ্য অর্পণের মধ্য দিয়ে পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর, মহান মুক্তিযুদ্ধকালীন মুজিবনগর সরকারের পশ্চিমাঞ্চলীয় জোনের চেয়ারম্যান, স্বাধীনতা পদকপ্রাপ্ত এম. আব্দুর রহিমের তৃতীয় মৃত্যুবার্ষিকী। ৪ সেপ্টেম্বর বুধবার সকালে দিনাজপুর সদর উপজেলার জালালপুরে প্রয়াত এই রাজনীতিবিদের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম। এরপর তিনি সেখানে অনুষ্ঠিত দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার প্রফেসর ডা. মো. ফজলুল হক, হিসাব শাখার পরিচালক প্রফেসর ড. মোঃ শাহাদৎ হোসেন খান, প্রক্টর প্রফেসর ড. মো. খালেদ হোসেন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর মো. রাজীব হাসান সহ অন্যান্য শিক্ষক কর্মকর্তাগণ।
এছাড়াও তার সমাধিতে আরো শ্রদ্ধা নিবেদন করেন হাবিপ্রবির ” মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদ” , প্রগতিশীল শিক্ষক ফোরাম, প্রগতিশীল কর্মকর্তা পরিষদ, কর্মচারী পরিষদ সহ বিভিন্ন সংগঠন।
এ সময় সেখানে উপস্থিত থেকে সকলের খোঁজ খবর নেন তার বড় ছেলে মাননীয় বিচারপতি এম. ইনায়েতুর রহিম, ও ছোট ছেলে মহান জাতীয় মাননীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

এই পাতার আরো খবর -
৩০শে নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:১৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:৩৪ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৩:৩৮ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:১৪ অপরাহ্ণ
এশা রাত ৬:৩৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়