ঢাকাশনিবার , ৭ সেপ্টেম্বর ২০১৯
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

পাঠ্যপুস্তক শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষায় সন্তানদের গড়ে তুলতে হবে-হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
সেপ্টেম্বর ৭, ২০১৯ ১০:১৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার \ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি একজন আলোকিত মানুষ হতে হলে শিক্ষার কোন বিকল্প নেই উল্লেখ করে বলেন, পাঠ্যপুস্তক শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষায় সন্তানদের গড়ে তুলতে অভিভাবক ও শিক্ষকদের দায়িত্ব পালন করতে হবে।জ্ঞাণ-বিজ্ঞান ও নৈতিক শিক্ষার প্রতিভা সন্তানদের আলোকিত মানুষ করে এদেশের কর্ণধার হিসেবে তৈরি করতে পারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে শিক্ষিত দেশ হিসেবে গড়ে তোলার জন্য শিক্ষাখাতে সর্বোচ্চ বরাদ্দ দিয়ে প্রাইমারি, হাই স্কুল, কলেজ-বিশ্ববিদ্যালয়ে অবকাঠামো এবং শিক্ষার পরিবেশকে গড়ে তুলেছেন। এ শিক্ষার পরিবেশকে ধ্বংস করতে বিএনপি-জামায়াত বিভিন্ন ষড়যন্ত্র ও কৌশল শুরু করেছে উল্লেখ করে আরও বলেন, স্বাধীনতার পুর্বেই পাক হানাদাররা শিক্ষক, বুদ্ধিজীবীদের হত্যা করে এ দেশকে মেধা শুন্য করে দিয়েছিল। সেই একই ধারায় এ দেশকে মেধাশুন্য করার জন্য এখনও ষড়যন্ত্র চলছে। এ ষড়যন্ত্রকে প্রতিহত করতে হবে। আর এ ষড়যন্ত্র প্রতিহত করতে মানসম্পন্ন শিক্ষা দিতে হবে বর্তমান শিক্ষার্থীদের। এ দায়িত্ব শিক্ষক ও অভিভাবকদের।
আজ শনিবার সকালে হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সুইহারীস্থ নভারা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন। দিনাজপুর ধর্ম প্রদেশের বিশপ ড. সেবাস্টিয়ান টুডু (ডি.ডি) এর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর শিক্ষাবোর্ড চেয়ারম্যান মোঃ আবু বক্কর সিদ্দিক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফিরুজুল ইসলাম, শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, নভারা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মালতী কস্তা সিআইসি, পৌর কাউন্সিলর মোস্তাফিজুর রহমান মাসুদ, জিয়াউর রহমান নওশাদ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।