ঢাকাবৃহস্পতিবার , ১৬ জুন ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

আউট অফ স্কুল চিলড্রেন এডুকেশন প্রোগ্রাম বিষয়ক
ফুলবাড়ীতে অবহিতকরণ কর্মশালা

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ১৬, ২০২২ ৬:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে প্রত্যাশার বাংলাদেশের উদ্যোগে আউট অফ চিলড্রেন এডুকেশন প্রোগ্রাম (পিইডিপি) সাব-কম্পোনেট ২.৫ কর্মসূচি বাস্তবায়ন বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
গত বুধবার বিকেল সাড়ে ৪টায় উপজেলা সরম্মলন কক্ষে জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর বাস্তবায়নে এই অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন।
কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন, পৌর মেয়র মো. মাহমুদ আলম লিটন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর উপ পরিচালক পারভেজ আক্তার খান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শমসের আলী মন্ডল, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোসাম্মৎ হাসিনা ভূঁইয়া, প্রত্যাশা বাংলাদেশের নির্বাহী পরিচালক শাহারিয়ার কবির শোভন, জেলা প্রোগ্রাম ম্যানেজার কামরুন্নাহার, উপজেলা ম্যানেজার তারভীর আহম্মেদ প্রমুখ। এতে বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মীসহ সুধিজনরা অংশ গ্রহন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।