ঢাকাবুধবার , ৬ জুলাই ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত তিন শিক্ষকের অবসর ও কল্যাণ সম্মানী ভাতা প্রদান

মোফাচ্ছিলুল মাজেদ
জুলাই ৬, ২০২২ ৩:০৯ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি: বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র নির্দেশে দিনাজপুর সদর উপজেলার চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ৩ জন শিক্ষকের অবসর ও কল্যাণ সম্মানী ভাতা প্রদান করা হয়েছে। ৫ জুলাই মঙ্গলবার সকাল ১১টায় চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে অবসরপ্রাপ্ত ৩ জন শিক্ষকের হাতে অবসর ও কল্যাণ সম্মানী ভাতা তুলে দেন চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও দিনাজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম সোহাগ। চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ মিজানুর রহমান’র সভাতিত্বে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধাদ্ধা মোঃ আকবর আলী, চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী মোছাঃ রীনা ইয়াসমীন, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সামসুদ্দিন আহম্মেদ, অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক মোসাঃ শামসুন নাহার ও মোঃ ওবায়দুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মোঃ জমসেদ আলী। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেহেলগাজী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মকবুল হোসেন। অন্যান্যের মধ্যে চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মোঃ শহিদুল ইসলাম, মোঃ আব্দুল মালেক, সহকারী শিক্ষক মোঃ মাহবুব আলমসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, অভিভাবক ও সুধীজন উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম সোহাগ অন্যান্য অতিথিদের সাথে নিয়ে অবসরপ্রাপ্ত ৩ জন শিক্ষকের হাতে অবসর ও কল্যাণ সম্মানী ভাতা ও উপহার সামগ্রী তুলে দেন। শেষে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর কল্যাণ কামনা, চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ও বর্তমান শিক্ষকদের সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মাহবুব আলম। উল্লেখ্য, চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সামসুদ্দিন আহম্মেদকে নগদ ৭২ হাজার টাকা, অবসরপ্রাপ্ত সিনিয়র সহকারী শিক্ষক মোসাঃ শামসুন নাহারকে নগদ ৫০ হাজার টাকা ও মোঃ ওবায়দুুর রহমানকে নগদ ৫৭, ৪৪২ টাকা অবসর ও কল্যাণ সম্মানী ভাতা প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।