ঢাকাশনিবার , ২৫ মার্চ ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

চিরিরবন্দরে ককটেল ও জেহাদি বইসহ সন্দেহভাজন জেএমবির ২ সদস্য আটক

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৫, ২০১৭ ১২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪ ডেক্স: দিনাজপুরে ১০টি ককটেল-জিহাদী বইসহ মোঃ মানিক এবং মোঃ জাকির নামে সন্দেহভাজন জেএমবির ২ সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ।

আটককৃতরা হলো মোঃ মানিক (৩৫) চিরিরবন্দর উপজেলার নসরতপুর ইউপির মাছুয়া পাড়ার আবু হানিফের ছেলে এবং মোঃ জাকির (৩৭) একই ইউপির ডাঙ্গাপাড়ার আজিজারের ছেলে।

গত বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে দিনাজপুরের চিরিরবন্দরের নশরতপুর ইউপি থেকে তাদের আটক করা হয়।

দিনাজপুর ডিবি পুলিশের ওসি মনিরুজ্জামান জানান, জেএমবির কয়েকজন সদস্য চিরিরবন্দর উপজেলার রানীরবন্দর এলাকায় নাশকতার পরিকল্পনা করছে এমন খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। বৃহস্পতিবার গভীর রাতে অভিযান চালিয়ে রানীরবন্দর এলাকার নসরতপুর ইউপি থেকে মোঃ মানিক এবং একই গ্রামের মোঃ জাকিরকে আটক করা হয়। এ সময় তাদের নিকট থেকে ১০টি ককটেল, কিছু জেহাদি বই ও ২টি ধারালো ছোরা উদ্ধার করা হয়। আটককৃতরা বড়ধরনের নাশকতার পরিকল্পনা করছিলো বলে ওসি জানায়।

তিনি আরও জানান, আটককৃতরা জেএমবির সাথে জড়িত থাকতে পারে বলে প্রামথিক ভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে তাদেরকে জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছে পুলিশ। তবে তাদের নামে নাশককতা মামলা রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।