ঢাকাশনিবার , ২৫ মার্চ ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

একজন বাজাবেন অন্যজন গাইবেন

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৫, ২০১৭ ৪:০১ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪ ডেক্স: সংগীতাঙ্গনের দুই নক্ষত্র আইয়ুব বাচ্চু ও জেমস। এ দুই শিল্পী গানের সঙ্গে গিটারে সুর তুলতেও পারদর্শী। তবে এবার একজন বাজাবেন অন্যজন গাইবেন। কিন্তু একই মঞ্চে নয়, আলাদা দুটি মঞ্চে একজন গাইবেন অন্যজন শুধু গিটার বাজাবেন বলে জানা গেছে। আজ রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে যৌথভাবে ‘সাউন্ড অব সাইলেন্স’ নামে ‘গিটার শো’ আয়োজন করেছে উইজার্ড শোবিজ, ডিজে প্রো ও এবি কিচেন। এতে গিটার বাজাবেন আইয়ুব বাচ্চু। অনুষ্ঠানটি শুধু গিটার শো হলেও জিমি হেনড্রিক্স ও ডিপ পার্পলের দুটি গান আইয়ুব বাচ্চু গাইবেন বলেও জানা গেছে।

এ প্রসঙ্গে আইয়ুব বাচ্চু বলেন, ‘অনুষ্ঠানটি আরও আগে হওয়ার কথা ছিল। কিন্তু কিছু সমস্যার কারণে তারিখ পরিবর্তন হয়েছে। আজ প্রথমবারের মতো কেআইবি কমপ্লেক্সে সাউন্ড অব সাইলেন্স নিয়ে আসছি। পুরো অনুষ্ঠানটি আপনারা লাইভ দেখতে পারবেন বাংলা ঢোল ও বাংলা ফিক্সের অফিসিয়াল ফেসবুক পেজে। আশা করছি, অনুষ্ঠানটি দর্শকরা উপভোগ করবেন।’ এ দিন বিকাল ৫টায় শুরু হবে এ অনুষ্ঠান। এদিকে প্রথম সারির কয়েকটি ব্যান্ড দল আজ জঙ্গিবাদবিরোধী কনসার্টে অংশ নিবেন। নগরীর মোহাম্মদপুর থানাসংলগ্ন সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে এ কনসার্ট অনুষ্ঠিত হবে। এতেই অংশ নিবেন জেমস। এ তালিকায় আরও আছে মাকসুদ ও ঢাকা ভাইকিংস, শিরোনামহীন, আর্টসেল, চিরকুট, শূন্য ও অ্যাবমট্রাকশন। কনসার্ট শুরু হবে বিকাল ৩টায়। চলবে রাত ১১টা পর্যন্ত। কনসার্ট সবার জন্য উন্মুক্ত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।