ঢাকাবুধবার , ১২ এপ্রিল ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

৯৫ লক্ষ টাকা ব্যয়ে রাস্তা উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করলেন -হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১২, ২০১৭ ১০:০৯ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা ২৪.কম : দিনাজপুর সদর উপজেলা ৩নং ফাজিলপুর ইউনিয়নের রানীগঞ্জ বালাপাড়া হইতে মাধপপুর হাট পর্যন্ত সড়ক উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ বুধবার  দিনাজপুর সদর উপজেলা এলজিইডি’র বাস্তবায়নে সড়ক উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। এসময় ইকবালুর রহিম এমপি বলেন বর্তমান সরকার শহরের পাশা-পাশি গ্রামাঞ্চলের উন্নয়নে সমান গুরুত্ব প্রদান করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে দিনাজপুর এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী খলিলুর রহমান , সদর উপজেলা প্রকৌশলী ফারুক হাসান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব, দিনাজপুর পল্লীবিদ্যুৎ সমিতি-১ এজিএম এম এস মোস্তফা গাওসুল হক, ৩নং ফাজিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ ইউসুফ আলী তালুকদার, সাধারন সম্পাদক উত্তম বসাক, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মানিক বসাক দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল আলম আর্টিষ্ট প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।