ঢাকামঙ্গলবার , ১৮ এপ্রিল ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

স্বাস্থ্যমন্ত্রীর দিনাজপুরে আগমন ও “এম আব্দুর রহিম মেডিকেল কলেজ” নামকরন করায় এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ছাত্রলীগের আনন্দ মিছিল

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১৮, ২০১৭ ৮:৫৫ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম : দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালকে “এম আব্দুর রহিম মেডিকেল কলেজ”এ রুপান্তরিত করায় এবং নাম পরিবর্তনের ফলক উম্মোচন ও ১২ শয্যা বিশিষ্ট আইসিইউ উদ্বোধন অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী মোঃ নাসিম এর আগমন উপলক্ষে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ছাত্রলীগের পক্ষথেকে শুভেচ্ছা মিছিল বের করে।

আজ মঙ্গলবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ক্লিনটন দে এবং ভারপ্রাপ্ত সাধারন সম্পদাক আল আজমাইন-ইফাজ এর নেতৃত্বে একটি আনন্দ মিছিল ক্যাম্পাস থেকে বের হয়। এসময় জেলা ছাত্রলীগ নেতা রকিবুল ইসলাম মিথুন, শহর ছাত্রলীগের যুগ্ন  আহবায়ক নজরুল ইসলাম জুয়েল,হারুনুর রশিদ রায়হান, নূর  ইসলাম রকি, , ছাত্রলীগ নেতা ফরহাদ রনি মাহমুদুল হাসান সিঙ্গেল সহ মেডিকেল কলেজ ছাত্রলীগের এনজেল ,শুভ, আদনান,মুকিত সহ নেতা-কর্মীবৃন্দ অংশগ্রহন করে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।