ঢাকামঙ্গলবার , ৯ মে ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিশিষ্ট পরমাণু বিজ্ঞাণী মরহুম ড. ওয়াজেদ মিয়ার ৮ম ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম এ্যাড. আমজাদ হোসেন এঁর ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দিনাজপুরে শহর-কোতয়ালী আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
মে ৯, ২০১৭ ৯:৩৪ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম ॥ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মরহুম স্বামী, বিশিষ্ট পরমাণু বিজ্ঞাণী ড. ওয়াজেদ মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী ও দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, সাবেক সাংসদ মরহুম এ্যাড. আমজাদ হোসেন এঁর ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দিনাজপুরে শহর ও কোতয়ালী আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৯ মে মঙ্গলবার বাদ আসর শহরের বাসুনিয়াপট্টিস্থ দলীয় কার্যালয়ে শহর ও সদর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত উক্ত আলোচনা সভায় সভাপতির বক্তব্য রাখেন দিনাজপুর শহর আওয়ামীলীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম। সভায় শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজুর পরিচালনায় আরও বক্তব্য রাখেন শহর আওয়ামী লীগের সহ সভাপতি আশিষ কুমার ব্যানাজী, যুগ্ম সাধারণ সম্পাদক অনুপ কুমার দে, সাংগঠনিক সম্পাদক আশরাফ আলী, এনাম উল্লাহ জ্যামী, প্রচার সম্পাদক মাসুদ রানা, কোতয়ালী আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মানিক কুমার বসাক, কোতয়ালী আওমায়ীলীগ নেতা ৯নং আস্করপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া, দপ্তর সম্পাদক মোয়াজ্জেম হোসেন, মরহুম এ্যাড. আমজাদ হোসেন এর ভাই ও ১নং চেহেলগাজী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রায়হানুল ইসলামসহ শহর ও কোতয়ালী আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

আলোচনা সভাশেষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মরহুম স্বামী, বিশিষ্ট পরমাণু বিজ্ঞাণী ড. ওয়াজেদ মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী ও দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, সাবেক সাংসদ মরহুম এ্যাড. আমজাদ হোসেন এঁর আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাতে অংশ নেন সকলেই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।