দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দীর্ঘদিন পর ছোটপর্দায় কেয়া
মোফাচ্ছিলুল মাজেদ জুন ৬, ২০১৭, ৫:০৫ অপরাহ্ণ | পড়া হয়েছে ৯২২ বার |

দিনাজপুর বার্তা ২৪.কম ॥ ছোটপর্দায় কাজ করলেন চিত্রনায়িকা কেয়া। ‘বসন্ত যায় বসন্ত আসে’ শীর্ষক একটি টেলিছবিতে তাকে দেখা যাবে। সাজিদ হাসান বাবুর রচনায় টেলিছবিটি পরিচালনা করছেন সকাল আহমেদ। গতকাল টেলিছবিটির শুটিংয়ে অংশ নিয়েছেন কেয়া। এতে তার সঙ্গে অভিনয় করেছেন সজল। টেলিছবি প্রসঙ্গে কেয়া বলেন, ‘অনেকদিন পর টেলিছবিতে কাজ করে খুব ভালো লাগছে। কারণ অনেক বছর পর আবার ছোটপর্দায় কাজ করছি। এ ছাড়া সজলের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। আশা করছি, টেলিছবিটি সবার কাছে ভালো লাগবে।’

কেয়া আরও জানান, এর আগে কাজী নজরুল ইসলামের গল্পে ‘পিছু ডাক’ নামের একটি নাটকে অভিনয় করেছিলেন। ওই নাটকটি চ্যানেল আইতে প্রচার হয়েছিল। তবে সেটা কতদিন আগে কাজ করেছিলেন, সঠিক সময় বলতে পারলেন না তিনি।

নির্মাতা সূত্রে জানা গেছে, রোববার থেকে রাজধানীর উত্তরার একটি শুটিং বাড়িতে ‘বসন্ত যায় বসন্ত আসে’ টেলিছবিটির শুটিং শুরু হয়েছে। বিশেষ এই টেলিছবিটি ঈদের জন্য নির্মিত হচ্ছে বলে জানান নির্মাতা সকাল আহমেদ।

প্রসঙ্গত, কেয়া রুপালি পর্দায় একসময়ের ঝড় তোলা নায়িকা। মান্না, আমিন খান, রিয়াজের সঙ্গে তিনি দাপিয়ে অভিনয় করেছেন। সর্বশেষ কেয়া অভিনীত ‘বস্ন্যাক মানি’ ছবিটি মুক্তি পায়। এ ছাড়া আগামীতে ‘শিরোনামে তুমি’ নামের আরেকটি ছবিতে অভিনয় করবেন বলে জানান।

 

 

এই পাতার আরো খবর -
৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:২৯ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:৪৮ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১৯ অপরাহ্ণ
আছরবিকাল ৪:১৫ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫১ অপরাহ্ণ
এশা রাত ৭:১০ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়