ঢাকামঙ্গলবার , ৬ জুন ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দীর্ঘদিন পর ছোটপর্দায় কেয়া

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ৬, ২০১৭ ৫:০৫ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা ২৪.কম ॥ ছোটপর্দায় কাজ করলেন চিত্রনায়িকা কেয়া। ‘বসন্ত যায় বসন্ত আসে’ শীর্ষক একটি টেলিছবিতে তাকে দেখা যাবে। সাজিদ হাসান বাবুর রচনায় টেলিছবিটি পরিচালনা করছেন সকাল আহমেদ। গতকাল টেলিছবিটির শুটিংয়ে অংশ নিয়েছেন কেয়া। এতে তার সঙ্গে অভিনয় করেছেন সজল। টেলিছবি প্রসঙ্গে কেয়া বলেন, ‘অনেকদিন পর টেলিছবিতে কাজ করে খুব ভালো লাগছে। কারণ অনেক বছর পর আবার ছোটপর্দায় কাজ করছি। এ ছাড়া সজলের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। আশা করছি, টেলিছবিটি সবার কাছে ভালো লাগবে।’

কেয়া আরও জানান, এর আগে কাজী নজরুল ইসলামের গল্পে ‘পিছু ডাক’ নামের একটি নাটকে অভিনয় করেছিলেন। ওই নাটকটি চ্যানেল আইতে প্রচার হয়েছিল। তবে সেটা কতদিন আগে কাজ করেছিলেন, সঠিক সময় বলতে পারলেন না তিনি।

নির্মাতা সূত্রে জানা গেছে, রোববার থেকে রাজধানীর উত্তরার একটি শুটিং বাড়িতে ‘বসন্ত যায় বসন্ত আসে’ টেলিছবিটির শুটিং শুরু হয়েছে। বিশেষ এই টেলিছবিটি ঈদের জন্য নির্মিত হচ্ছে বলে জানান নির্মাতা সকাল আহমেদ।

প্রসঙ্গত, কেয়া রুপালি পর্দায় একসময়ের ঝড় তোলা নায়িকা। মান্না, আমিন খান, রিয়াজের সঙ্গে তিনি দাপিয়ে অভিনয় করেছেন। সর্বশেষ কেয়া অভিনীত ‘বস্ন্যাক মানি’ ছবিটি মুক্তি পায়। এ ছাড়া আগামীতে ‘শিরোনামে তুমি’ নামের আরেকটি ছবিতে অভিনয় করবেন বলে জানান।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।