ঢাকাবুধবার , ১৬ আগস্ট ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বন্যার্তদের পাশে সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ

মোফাচ্ছিলুল মাজেদ
আগস্ট ১৬, ২০১৭ ১২:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম : স্মরনকালের ভয়াবহ বন্যায় দিনাতিপাত করছে দিনাজপুরে মানুষ। বানভাসি মানুষ নিরাপদ আশ্রয়ের খোঁজে স্কুল, কলেজ, সরকারি প্রতিষ্ঠান, ও অপেক্ষাকৃত উচু ব্রিজ কালভার্টে আশ্রয় গ্রহন করেছে। এই দূর্যোগের দিনে দিনাজপুরের অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে অনন্য উদাহরন তৈরী করেছে দিনাজপুর দিনাজপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ শাখার সাধারন সম্পাদক সাব্বির আহমেদ সুজন এর নেতৃত্বে দিনাজপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ। দিনাজপুর সরকারি বিশ্ববিদ্যালয়ের পাশ্ববর্তী নি¤œাঞ্চল যখন প্লাবিত হয়ে মানুষ দিশেহারা হয়ে নিরাপদ আশ্রয়ের খোঁজ করছিল, সেই মূহুর্তে সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ শাখার সাধারন সম্পাদক সাব্বির আহমেদ সুজন নিজ উদ্দ্যোগে দিনাজপুর সরকারি বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান-কাম-এক্সাম ভবন আশ্রয় এর ব্যবস্থা করেন এবং অসহায় মানুষের জন্য খাবার ও বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা করেন।
দিনাজপুর দিনাজপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ শাখার সাধারন সম্পাদক সাব্বির আহমেদ সুজন জানালেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিমের সার্বিক সহযোগিতা ও দিনাজপুর দিনাজপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ শাখার প্রতিটি সদস্য এই দূর্দিনে অসহায় মানুষের পাশে এগিয়ে এসেছে, সবার আন্তরিক প্রচেষ্টায় আমরা চেষ্টা করেছি অসহায় বন্যা দূর্গত মানুষের পাশে দাড়াতে। এক্ষেত্রে আমি ধন্যাবাদ দিতে চাই দি.স.ক. যুগ্ন সাধারন সম্পাদক সাদনান বিন রতন সহ দি.স.ক. মুসলিম হল শাখা ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক বাহাদুর সহ জয় প্রকাশ, রবিন মাহমুদ, নাজমুল, জনি, রবিন, মোতাহার সহ দিনাজপুর সরকারি বিশ্ববিদ্যায় ছাত্রলীগের সকল নেতৃবৃন্দকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।