ঢাকারবিবার , ১১ মার্চ ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হুইপ ইকবালুর রহিম এমপি কে পুনরায় নির্বাচিত করে আনতে হবে

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ১১, ২০১৮ ৪:২১ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির জ্যৈষ্ঠ সহ সভাপতি ও শহর আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার শ্রমিক বান্ধব সরকার। শ্রমিকদের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। যা অতীতের কোন সরকার শ্রমিকদের উন্নয়নে এতো কাজ করেনি।
তিনি বলেন, দিনাজপুরে মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন ভবন নির্মাণে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ২৫ লক্ষ টাকা অনুদান দিয়েছেন। আগামীতেও এই ধারাবাহিকতা বজায় থাকবে বলে অভিমত ব্যক্ত করেন। এজন্য আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতিকে পুনরায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হুইপ ইকবালুর রহিম এমপি কে নির্বাচিত করে আনতে অনুরোধ জানান তিনি।
১১ মার্চ রবিবার দুপুরে সুইহারিস্থ ইউনিয়ন কার্যালয়ে দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন আয়োজিত অনুষ্ঠানে মৃত শ্রমিকদের পরিবারের সদস্যদের মাঝে অনুদানের নগদ অর্থ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
অনুষ্ঠানে জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি এম রফিক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বি।
এছাড়াও জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের মো. সাইফুর রাজ চৌধুরীর পরিচালনায় উপস্থিত ছিলেন ইউনিয়নের সহ-সভাপতি মো. তৈয়ব আলী, যুগ্ম সম্পদক মো. এনামুল হক, সহ-সাধারণ সম্পাদক শেখ বাদশা, সাবেক আহবায়ক আব্দুল কাইয়ূম, শ্রমিক ইউনিয়নের সহ-সাংগঠনিক সম্পাদক দিলিপ সরকার পলু, অর্থ সম্পাদক আব্দুস সামাদ আলী, দপ্তর সম্পাদক মো. রহিদুল ইসলাম রেজু, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইলিয়াস আলী মুন্নাসহ জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাহী কমিটির অন্যান্য সদস্য ও মৃত শ্রমিকদের পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তব্যশেষে দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের ৪০ জন মৃত শ্রমিকের পরিবারের মাঝে প্রত্যেককে নগদ ৩০ হাজার টাকা করে মোট ১ লক্ষ ২০ হাজার টাকা প্রদান করেন প্রধান অতিথি।
উল্লেখ্য, দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন এ যাবত প্রায় ৫শ’ শ্রমিকের পরিবারের সদস্যের মাঝে নগদ প্রায় ১ কোটি টাকা বিতরণ করেছে বলে জানান ইউনিয়ন কর্তৃপক্ষ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।