ঢাকাবুধবার , ১৪ মার্চ ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের অভিযানে দিনাজপুরে ইয়াবাসহ ১ মহিলা আটক

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ১৪, ২০১৮ ৭:৩৫ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি:দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস এর অভিযানকারী দল পরির্দশক মোঃ গোলাম রব্বানীর নেতৃত্বে ১৩ মার্চ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় দিনাজপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে ১৫০ পিস ইয়াবাসহ ১ মহিলাকে আটক করা হয়েছে।
ঘটনা সুত্রে জানা যায় যে, ১৩ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় দিনাজপুর কেন্দ্রী বাসটার্মিনাল এর গামী লোকাল বাসের কাউন্টার এলাকায় অভিযান চালিয়ে নীলফামারি জেলার সৈয়দপুর উপজেলার কামারপুকুর রিফুজি কলোনী এলাকার মৃত আব্দুল আজিজ এর কন্যা মোছাঃ নুরবানু ওরফে ময়না (৩৫)কে ১৫০ পিস ইয়াবাসহ দিনাজপুর কেন্দ্রী বাসটার্মিনাল এর গামী লোকাল বাসের কাউন্টার এলাকা থেকে আটক করা হয়। দিনাজপুর জেলা ডিএনসি’র উপ-পরিদর্শক এএসআই মোঃ মতিয়ার রহমান বাদী হয়ে আটককৃত মোছাঃ নুরবানু ওরফে ময়না’র বিরুদ্ধে একটি নিয়োমিত মামলা দায়ের করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।