ঢাকামঙ্গলবার , ২৭ মার্চ ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

নিমতলা মন্দিরের আরতি উলুধ্বনী ও শঙ্খ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৭, ২০১৮ ১:৫২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুর শহরের ঐতিহ্যবাহী নিমতলা মন্দিরে শ্রীশ্রী বাসন্তি পূজা দশমির দিনে অনুষ্ঠিত হলো ছোটদের আরতী প্রতিযোগিতা, বড় মেয়েদের উলু ও শঙ্খ প্রতিযোগিতা।

প্রতিযোগিতা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করতে গিয়ে দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি, বাংলাদেশ পূজা উদ্্যাপন পরিষদ দিনাজপুর জেলা শাখার সভাপতি ও নিমতলা মন্দিরের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু বলেন, আমাদের প্রজন্ম শিশুদের ধর্মীয় চেতনায় লালন করতে এসব প্রতিযোগিতার যথেষ্ট গুরুত্ব রয়েছে। মা-বোনদের উলু ধ্বনি ও শঙ্খ প্রতিযোগিতা আমাদের ধর্মীয় একটি সংস্কার। এটাকে ধরে রাখতে এই প্রতিযোগিতার আয়োজন। বিচারক হিসেবে ছিলেন পবিত্র পাল ও কাশী কুমার দাস। স্বাগত বক্তব্য রাখেন নিমতলা মন্দির কমিটির সাধারণ সম্পাদক খোকন কুমার দাস। শুভেচ্ছা বক্তব্য রাখেন সহ-সভাপতি সুবীর চক্রবর্তী, কমল কুমার দত্ত, তাপস দাস তপু, শুকুমার দাস, সম্ময় ঘোষ শুভ, মৃদুল কুমার দাস। আরতী প্রতিযোগিতায় ১৫ জন শিশু, উলু ধ্বনি প্রতিযোগিতায় ১৮ জন এবং শঙ্খ প্রতিযোগিতায় ২২ জন অংশগ্রহণ করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।