ঢাকাশনিবার , ৭ এপ্রিল ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বোচাগঞ্জে বিএনপি থেকে অর্ধশতাধিক নেতাকর্মীর আওয়ামীলীগে যোগদান

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ৭, ২০১৮ ১:৩২ অপরাহ্ণ
Link Copied!

মীর মোঃ মোশারফ হোসেন বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি॥ স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের প্রতি অনুপ্রাণিত হয়ে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থা রেখে বিরল বোচাগঞ্জের উন্নয়নের কান্ডারী বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপির হাত কে শক্তিশালী করার জন্য গত শুক্রবার রাত আনুমানিক ৯টার সময় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বোচাগঞ্জ উপজেলা বিএনপির সদস্য মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে ৩নং মুর্শিদহাট ইউনিয়নের ২নং-ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম, আবু সাইদ মাষ্টার, আব্দুর রফিক মাষ্টার, বিএনপিনেতা মোঃ আকরাম আলী ও মোঃ আসলাম সহ অর্ধশতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেছে। এসময় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান জাফরুল্লাহ, সাধারণ সম্পাদক আফসার আলী, যুগ্ম সম্পাদক যথাক্রমে আবু তাহের মোঃ মামুন, রমজান আলী, দপ্তর সম্পাদক এমবিল্লাহ জুয়েলসহ দলীয় নেতাকর্মীরা যোগদানকারী বিএনপির নেতাকর্মীদের হাতে গোলাপ ফুল তুলে দিয়ে বরণ করে নেন।

উল্লেখ্য যে, উপরোক্ত যোগদান কারী বিএনপির নেতাকর্মীরা শুক্রবার রাত ৮টার সময় বোচাগঞ্জ উপজেলা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে বিএনপি থেকে পদত্যাগ করেন। এসময় বোচাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মীর মোঃ মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক মোঃ শামসুল আলম সহ সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।