ঢাকাবৃহস্পতিবার , ২৮ জুন ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মমিন সরকারের দাফন কার্য সম্পন্ন ॥ হুইপ ইকবালুর রহিমসহ বিভিন্ন মহলের শোক

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ২৮, ২০১৮ ৭:৪৩ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি ॥ রাষ্ট্রীয় মর্যাদায় দিনাজপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মমিন সরকার এর দাফনকার্য সম্পন্ন করা হয়েছে
২৮ জুন বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি, এম সরকার ফিলিং স্টেশনের স্বত্ত্বাধিকারী ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আল মামুন সরকার এর পিতা বীর মুক্তযোদ্ধা আলহাজ্ব মমিন সরকার ২৮ জুন বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ইন্তেকাল করেছেন (ইন্না…….রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫। তিনি স্ত্রী, ১পুত্র, ১ কন্যা সন্তানসহ অসংখ্য আত্মিয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার বাদ আসর চেহেলগাজী মাজার সংলগ্ন ঈদগাহ মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযার নাজামের পূর্বে সদর উপজেলা নির্বাহী অফিসার ফিরুজুল ইসলাম এর নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অর্নার প্রদান করে। রাষ্ট্রীয় মর্যাদা ও জানাযার নামাজ শেষে চেহেলগাজী মাজারস্থ শহীদ মুক্তিযোদ্ধাদের সমাধীস্থলে মরহুমের দাফনকার্য সম্পূর্ণ করা হয়। জানাযার নামাজ ও দাফনকার্যে রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করে।
দিনাজপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মমিন সরকার এর মৃত্যুতে জাতীয় সংদদের হুইপ ইকবালুর রহিম এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডঃ মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু, সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, শহর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক এস. এম খালেকুজ্জামান রাজু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব, সাধারণ সম্পাদক জাকারিয়া জাকির, শহর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শাহ মোঃ রেজওয়ান-উর-রহমান পলাশসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। পৃথক পৃথক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।