ঢাকাবুধবার , ৩ অক্টোবর ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে ইউপি উপ-নির্বাচনে ২টি চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থী জয়ী

মোফাচ্ছিলুল মাজেদ
অক্টোবর ৩, ২০১৮ ১০:৪৩ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪ ডেক্স:দিনাজপুরের ২টি ইউপিতে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীরা জয়ী হয়েছেন।
বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতীহীন ভাবে ভোট গ্রহণ শেষে দিনাজপুর সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগের মোঃ মোমিনুল ইসলাম ১০ হাজার ২৮৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির ফরিদুল ইসলাম পেয়েছেন ৬ হাজার ২০২ ভোট। অপর স্বতন্ত্র প্রার্থী আরিফ আলী তালুকদার ডাব্লু ৪ হাজার ১৩৬ ভোট পান।
বীরগঞ্জ উপজেলার ৪নং পাল্টাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী মোঃ তহিদুল ইসলাম ৪ হাজার ৪৬৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের তোফাজ্জল হোসেন পেয়েছেন ৪ হাজার ২০৩ ভোট।##

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।