ঢাকাবুধবার , ১৪ নভেম্বর ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের সর্বস্তরের জনগণের শ্রদ্ধায় সিক্ত মরহুম আনোয়ারুল ইসলাম

মোফাচ্ছিলুল মাজেদ
নভেম্বর ১৪, ২০১৮ ৬:১৮ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের সর্বস্তরের জনগণের শ্রদ্ধায় সিক্ত মরহুম আনোয়ারুল ইসলাম এর নামাজে যানাজা শেষে দাফন সম্পন্ন করা হয়েছে।
১৪ নভেম্বর বুধবার বাদ যোহর শহরের গোর এ শহীদ বড় ময়দানে উপমহাদেশের সর্ববৃহৎ ঈদগাহ মিনারে দিনাজপুর শহর আওয়ামী লীগের সভাপতি, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সিনিয়র সহ সভাপতি, বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী জননেতা মরহুম আনোয়ারুল ইসলাম এর নামাজে যানাজা অনুষ্ঠিত হয়। যানাজা ও দাফন কার্যে অংশ নেন হুইপ ইকবালুর রহিম এমপিসহ দিনাজপুরের সর্বস্তরের মুসুল্লীগণ।
নামাজে যানাজাশেষে বালুবাড়িস্থ শেখ জাহাঙ্গীর কবরস্থানে মরহুম আনোয়ারুল ইসলাম এর দাফন কার্য সম্পন্ন করা হয়।
এর আগে শহরের বাসুনিয়াপট্টিস্থ আওয়ামী লীগ কার্যালয়ে মরহুমের মরদেহে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন জেলা ও শহর আওয়ামীলীগের নেতৃবৃন্দ। তারপরেই নেয়া হয় চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি ভবনে। চেম্বারের নেতৃবৃন্দের শ্রদ্ধার্ঘ অর্পণ শেষে গোর এ শহীদ বড় ময়দানে কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বস্তরের জনগণের শ্রদ্ধার্ঘ অর্পণের জন্য রাখা হয়। মরহুমের মরদেহে প্রথমেই শ্রদ্ধা জানান জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। তারপরেই জেলা, শহর ও কোতয়ালী আওয়ামী লীগ, প্রেসক্লাব, সাংবাদিক ইউনিয়ন, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, হাবিপ্রবি’র ভাইস চ্যান্সেলর, জেলা আইনজীবী সমিতি, আওয়ামী আইনজীবী সমিতি, এম আব্দুর রহিম মেডিকেল কলেজের শিক্ষকবৃন্দ, হাসপাতালের কর্মকর্তা-কর্মচারী, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, জেলা শ্রমিকলীগ, হকার্সলীগ, শেখপুরা মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ সমিতি, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, দৈনিক আজকের দেশবার্তা পরিবার, সেভিল স্কুল এন্ড কলেজ, জুবিলী উচ্চ বিদ্যালয়, স্কলার্স ইন্টারন্যাশনাল স্কুল, সম্মিলিত সাংস্কৃতিক জোট, জেলা চাউল কল মালিক সমিতি, কলেজিয়েট গার্লস স্কুল এন্ড কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ব্যবসায়ী সংগঠন, সামাজিক সংগঠন, রাজনৈতিক সংগঠন।
উল্লেখ্য, ১৫ নভেম্বর বৃহস্পতিবার বাদ আসর বালুবাড়িস্থ নিজ বাসভবনে মরহুম আনোয়ারুল ইসলাম এর আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মাহফিলে উপস্থিত থাকার সকলকে অনুরোধ জানিয়েছেন পরিবারবর্গ।
এছাড়াও আগামী ১৬ নভেম্বর শুক্রবার বাদ আসর বন্ধন কমিউনিটি সেন্টারে শহর, কোতয়ালী ও জেলা আওয়ামী লীগের আয়োজনে মরহুম আনোয়ারুল ইসলাম এর আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মাহফিলে উপস্থিত থাকার সকলকে অনুরোধ জানিয়েছেন নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।