ঢাকাবৃহস্পতিবার , ১৫ নভেম্বর ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে মরহুম জননেতা আনোয়ারুল ইসলাম এর আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
নভেম্বর ১৫, ২০১৮ ৭:৩৯ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে মরহুম জননেতা আনোয়ারুল ইসলাম এর আত্মার মাগফিরাত কামনায় বালুবাড়িস্থ নিজ বাসভবনে পরিবারবর্গের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১৫ নভেম্বর বৃহস্পতিবার বাদ আসর শহরের বালুবাড়িস্থ নিজ বাসভবনে দিনাজপুর শহর আওয়ামী লীগের সভাপতি ও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সিনিয়র সহ সভাপতি মরহুম জননেতা আনোয়ারুল ইসলাম এর আত্মার মাগফিরাত কামনায় পরিবারবর্গ আয়োজিত দোয়া-মাহফিলে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।
এছাড়াও পরিবারবর্গের সদস্যগণের বক্তব্যশেষে উক্ত দোয়া মাহফিলে মরহুম আনোয়ারুল ইসলাম এর আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাতে অংশ নেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ও দিনাজপুরের সর্বস্তরের মুসুল্লীগণ।
উল্লেখ্য, দিনাজপুর জেলা আওয়ামী লীগের অন্যতম নেতা, শহর আওয়ামী লীগের সভাপতি ও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সিনিয়র সহ সভাপতি মো. আনোয়ারুল ইসলাম ১১ নভেম্বর রবিবার বেলা ১২টায় দিল্লীর এক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে…রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি স্ত্রী, ১ কন্যা ও ১ পুত্র সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুনগ্রাহী ও রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন। ১৪ নভেম্বর বুধবার শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে সর্বস্তরের জনগণের শ্রদ্ধায় সিক্ত হয়ে উপমহাদেশের সর্ববৃহৎ ঈদগাহ মিনারে যানাজা শেষে বালুবাড়িস্থ শেখ জাহাঙ্গীর কবরস্থানে মরহুম আনোয়ারুল ইসলাম এর মরদেহ দাফন সম্পন্ন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।