ঢাকাশনিবার , ২২ ডিসেম্বর ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বাল্য বিবাহ রোধ ও নারী শিক্ষা বিষয়ে সচেতনতা বাড়াতে দিনাজপুর -২ আসনে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী প্রচারনায় সাইকেল র‌্যালি

মোফাচ্ছিলুল মাজেদ
ডিসেম্বর ২২, ২০১৮ ১:০৮ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি ॥ একাদশ জাতীয় নির্বাচনী প্রচারের পাশাপাশি, বাল্য বিবাহ ও যৌতুকের বিরুদ্ধে গণজাগরণ তৈরি করতে তরুণ ভোটারদের নিয়ে নির্বাচনী এলাকায় সাইকেল শোভাযাত্রা করেছেন দিনাজপুর -২ ( বোচাগঞ্জ বিরল ) আসনের আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

আজ শনিবার সকাল ১০ টায় দিনাজপুরের বিরল উপজেলা থেকে দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনে নৌকা মার্কার প্রার্থী খালিদ মাহমুদ চৌধুরীর পক্ষে প্রচারণার অংশ হিসেবে বাই সাইকেল যাত্রা কর্মসূচির উদ্বোধন করেন খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

এ সময় তিনি নিজেও নতুন প্রজন্মের ভোটারদের সাথে বাই সাইকেল যাত্রা কর্মসূচিতে অংশ নেন। সকালে বিরল থেকে বাই সাইকেল র‌্যালীটি বের হয়ে কাঞ্চন ব্রিজ হয়ে ২৩ কি:মি: বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে বিরল উপজেলা মাঠে ফিরে আসে। ব্যতিক্রমি এই বাইসাইকেল র‌্যালিটি নতুন প্রজন্মের ভোটারদের কাছে উৎসবে পরিনত হয়।

এ সময় রাস্তার দুইপাশে দাঁড়িয়ে থাকা উৎসুক জনগণ করতালি ও হাত নারিয়ে র‌্যালিটিকে স্বাগত জানায়।

দিনাজপুর -২ ( বোচাগঞ্জ বিরল ) আসনের আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এটা শুধু কোন নির্বাচনী বাই সাইকেল যাত্রা নয়, এটি বাল্যবিয়ে প্রতিরোধসহ সমাজের সামাজিক অবক্ষয়কে দুরে রেখে গণজাগরণ তৈরি করতেই আজকের এই আয়োজন। ভোটের মাঠের ব্যাতিক্রমী এ আয়োজন সারা ফেলেছে দেশজুড়ে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।