ঢাকাবুধবার , ১৬ জানুয়ারি ২০১৯
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
জানুয়ারি ১৬, ২০১৯ ৭:২৯ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪ ডেক্স: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা দেশে কোন গৃহহীন পরিবার থাকবে না। চলতি বছরেই সারা দেশে প্রত্যেক জেলায় ৬৪ হাজার উন্নত মানের বসবাসযোগ্য বাড়ী নির্মান করে দেয়া হবে।
আজ বুধবার বিকেল ৫টায় দিনাজপুর গোর-এ শহীদ বড়ময়দানে দিনাজপুর জেলা প্রশাসন আয়োজিত কম্বল ও শুকনো খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এমপি একথাগুলো বলেন। তিনি বলেন, এই জেলায় উপস্থিত শীতার্ত ও দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ২ হাজার পিস কম্বল ও শুকনো খাবার বিতরণ করা হলো। জেলার চাহিদা অনুযায়ী বৃহস্পতিবার আরও ৫ হাজার পিস কম্বল জেলা প্রশাসনের নিকট প্রেরণ করা হবে।
জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলমের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ শাহ কামাল, অতিরিক্ত সচিব আবু সৈয়দ মোহাম্মদ হাসিম, পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চনসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভাটি পরিচালনা করেন শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু। ##

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।