ঢাকাসোমবার , ২৯ এপ্রিল ২০১৯
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে জিহাদী বই ও লিফলেটসহ এক জেএমবি সদস্য আটক

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ২৯, ২০১৯ ২:১৬ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর : দিনাজপুরে নিষিদ্ধ ঘোষিত জেএমবি’র একজন সদস্যকে আটক করেছে র‌্যাব। আটককৃত মো: হারুনুর রশিদ উরফে হারুন মুন্সী(৩৯) চিরির বন্দর উপজেলার দক্ষিন সুখদেবপুর এলাকার মো: আব্দুল হাকিমের পুত্র। গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার ১নং নশরতপুর পাইকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব-১৩ এর মিডিয়া অফিসার এএসপি আ.ন.ম. ইমরান খান জানান, র‌্যাব-১৩, রংপুর এর জঙ্গী সেল এবং র‌্যাব-১৩, সিপিসি-১, দিনাজপুর এর সমন্বয়ে গঠিত একটি বিশেষ দল কর্তৃক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল রবিবার ২৮ এপ্রিল রাতে দিনাজপুর জেলার চিরিরবন্দর থানাধীন ১নং নশরতপুর পাইকপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় অভিযান পরিচালনা করে শীর্ষ জঙ্গী ও জেএমবি’র সক্রিয় সদস্য মোঃ হারুনুর রশিদ @ হারুন মুন্সী (৩৯)কে আটক করা হয়। এসময় তার কাছে উগ্রবাদী বই ও উগ্রবাদী লিফলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জনায় দীর্ঘদিন যাবত সে গোপনে সংগঠনের সদস্য সংগ্রহ, চাঁদা সংগ্রহ সহ বিভিন্ন অবৈধ জঙ্গি কর্মকান্ডে লিপ্ত ছিল।

আটক জঙ্গী মো: হারুনুর রশিদ উরফে হারুন মুন্সী(৩৯) বিরুদ্ধে চিরিরবন্দর থানায় জঙ্গী কার্যক্রমে জড়িত থাকা ও নাশকতার মামলা প্রক্রিয়াধীন আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।