ঢাকাবুধবার , ৪ ডিসেম্বর ২০১৯
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর জেলাকে মাদক মুক্ত করবো ——— পুলিশ সুপার আনোয়ার হোসেন

মোফাচ্ছিলুল মাজেদ
ডিসেম্বর ৪, ২০১৯ ১০:১০ অপরাহ্ণ
Link Copied!

হিলি (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের হাকিমপুর (হিলি) থানায় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে জেলা পুলিশ সুপার আনোয়ার হোসেন বলেন, আপনাদের সহযোগীতা পেলে পুরো দিনাজপুর জেলাকে মাদক মুক্ত করবো।

বুধবার বিকেল ৩ টায় হাকিমপুর থানায় অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নবাগত পুলিশ সুপার আনোয়ার হোসেন।

বিশেষ অতিথি ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার আখিউল ইসলাম। এসময় সাংবাদিকদের সাথে মতবিনিময়ে পুলিশ সুপার বলেন, মাদকে কোন ছাড় নেই। মাদক নির্মূল করতে সব ধরনের ব্যবস্থা গ্রহন করবো। বিশেষ করে জেলার ৬ টি সীমান্তবর্তী এলাকায় কঠোর নজর দারী দেওয়া হবে। তিনি আরও বলেন, প্রথমে আমি আমার পুলিশ পরিবার থেকে মাদক নির্মূলের অভিযান শুরু করেছি। মাদকের সাথে কোন পুলিশ সদস্য যদি জড়িত থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করবো। তিনি মাদক প্রতিরোধে সাংবাদিকদেরও সহযোগিতা করার জন্য অনুরোধ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।