ঢাকাবুধবার , ৪ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দলীর আদেশ প্রত্যাহারের দাবীতে স্মারকলিপি প্রদান

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ৪, ২০২০ ৫:৫১ অপরাহ্ণ
Link Copied!

বিরল (দিনাজপুর) \
বুধবার দুপুরে বদলীর আদেশ প্রত্যাহারের দাবীতে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অবস্থান কর্মসূচী পালন শেষে স্মারকলিপি প্রদান করেছে।
ঢাকা মহাখালীস্থ স্বাস্থ্য অধিদপ্তর এর মহাপরিচালকের পক্ষে পরিচালক (প্রশাসন) স্বাক্ষরীত পত্রে প্রধান সহকারী কাম হিসাব রক্ষক মোঃ আবু ওবায়দাকে গত ১ মার্চ-২০২০ তারিখের জারীকৃত আদেশ মোতাবেক বদলী করে তদস্থলে দূনীতিতে অভিযুক্ত প্রাক্তণ প্রধান সহকারী কাম হিসাব রক্ষক মোঃ মোজাম্মেল হককে খানসামা উপজেলা হতে এখানে স্থলাভিষিক্ত করার প্রতিবাদে এ অবস্থান কর্মসূচী অনুষ্ঠিত হয়।
বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে হাসপাতালের মূল ফটকের সামনে অবস্থান কর্মসূচী করে এর প্রতিবাদ জানায় এবং দ্রুত এ আদেশ প্রত্যাহারের দাবিতে সিভিল সার্জন বরাবরে স্মারকলিপি প্রদান করেন। এছাড়াও স্মারকলিপির অনিুলিপি উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র ও প্রেস ক্লাব এর নিকট প্রদান করেন।
অবস্থান কর্মসূচীতে উপস্থিত ছিলেন আবাসিক মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডাঃ এ এস এম ইকরাম, মেডিকেল অফিসার ডাঃ মোঃ সামিউল ইসলাম, ডাঃ ইসমাইল হোসেন, ডাঃ মোঃ মাহমুদুল হাসান, ডাঃ মোঃ জাওয়াদ ইসলাম, ডাঃ কাফিয়া আকতার, ডাঃ এফ এম এম আফরোজ, সিনিয়র স্টাফ নার্স সামসুন্নাহার, মাহফুজা বেগম, দিলারা বেগম, স্যানেটারী ইন্সপেক্টর শেখ ফরিদ বিন ইসলাম, স্বাস্থ্য পরিদর্শক মোঃ নজরুল ইসলাম, এ্যাম্বুলেন্স চালক মোঃ আলম হোসেন, ওয়ার্ড বয় মোঃ সাদেক আলী, সিকিউরিটি গার্ড মোঃ মোসলেম উদ্দিন প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।