ঢাকারবিবার , ২৯ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে ওরেঞ্জের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৯, ২০২০ ১২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : দিনাজপুর শহরের নিমনগর বালুবাড়ী এলাকায় গওসে শাহারিয়ার নামের এক ব্যবসায়ীর কাছে পৌর কাউন্সিলর আকবর হোসেন ওরেঞ্জ চাঁদা দাবি করেছে মর্মে তিনি থানায় অভিযোগ করেছেন।

গত বৃহস্পতিবার দিনাজপুর কোতয়ালী থানায় গওসে শাহারিয়ার বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সূত্রে জানাযায়, গত বৃহস্পতিবার দুপুরের দিকে কাউন্সিলর ওরেঞ্জ ও একই এলাকার আইজুল শাহরিয়ারের অফিস সম্মুখে এসে চাঁদা দাবি করে।

এসময় তাদের উভয়ের মধ্যে বাক-বিতর্ক হলে আশপাশের লোকজন ছুটে আসে। আশপাশের লোকজনরা আসলে ওরেঞ্জ ও তার সঙ্গী তাদের ব্যবহ্নত মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্ঠা করে। কিছু দুড় গেলে মোটরসাইকেল থেকে তারা পরে গেলে মোটরসাইকেলটির সিট খুলে যায়।

এসময় তারা মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মোটরসাইকেলের সিটের নিচে কিছু কাগজপত্র ও একটি থলে দেখতে পায়। থলেটি খুললে কিছু ইয়াবা দেখতে পায়। তাৎক্ষনিক শাহরিয়ার ৯৯৯ এ ফোন দিলে পুলিশের একটি দল ঘটনাস্থলে আসে। পরে পুলিশের নিকট মোটরসাইকেল ও ইয়াবার থলেটি হস্তান্তর করে।

এবিষয়ে দিনাজপুর কোতয়ালী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রবিউল অভিযোগের বিষয়টি নিশ্চিত করে জানান, কাউন্সিলর ওরেঞ্জ এর বিরুদ্ধে গাউসে শাহরিয়ার একটি অভিযোগ করেছেন। বিষয়টি তদন্তাধীন রয়েছে। 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।