ঢাকাসোমবার , ৩০ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরবন ইউনিয়নে করোনা ভাইরাস প্রতিরোধে ইউরেনাস তরুন যুব সংঘের উদ্যোগে স্প্রে, মাস্ক ও লিফলেট বিতরন

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ৩০, ২০২০ ৭:৩৮ অপরাহ্ণ
Link Copied!

ভ্রাম্যমান প্রতিনিধি :- সোমবার সদরের সুন্দরবন ইউনিয়নের ইউরেনাস তরুন যুব সংঘের উদ্যোগে সকাল ১০ ঘটিকার সময় সংক্রামক ব্যাধি করোনা ভাইরাস প্রতিরোধে নুতন বাজার, চাকার বাজারসহ অন্যান্য এলাকায় জীবানুনাশক স্প্রে, মাস্ক ও লিফলেট বিতরন করা হয়।
উক্ত পরিচ্ছন্নতাও সচেতনতা মূলক কার্যক্রমের উদ্ভোধন করেন ইউরেনাস তরুন যুব সংঘের উপদেষ্টা ও সুন্দরবন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহ্ মোঃ আনোয়ার হোসেন, ইউরেনাস তরুন যুব সংঘের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন আওয়ামী লীগের অন্যতম ছাত্র নেতা মোঃমমিনুল ইসলাম হিমু, ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রায়হান খান, উপদেষ্টা মন্ডলীর সদস্য মুক্তি কুমার রায় মাষ্টার, আওয়ামীলীগ নেতা আল মামুন ভূইয়া,ডালিম কুমার রায়,পরিতোষ রায়, আশি নাথ সহ তরুন সংঘের সকল সদস্যবৃন্দ। এই পরিচ্ছন্নতা ও জীবানুমুক্ত কার্যক্রমের এলাকার প্রায় এক শতাধিক লোক জনকে বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড লিফলেট বিতরন করা হয়। দেশের এই চরম দুঃদিনে নিজের জীবন বাজী রেখে মানব সেবায় যুব ও ছাত্রলীগের এই কার্যক্রম এলাকাবাসীর দৃষ্টি কেরেছে।#

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।