ঢাকামঙ্গলবার , ২৮ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

নবাবগঞ্জের পুটিমারা ইউনিয়নে এমপি শিবলী সাদিকের নির্দেশনায় ইফতার সামগ্রী বিতরণ।

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ২৮, ২০২০ ৯:২৬ অপরাহ্ণ
Link Copied!

 

 শাহীনুর আলম, বিরামপুর, দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিকের নির্দেশে আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের উদ্যোগে আজ মঙ্গলবার (২৮ এপ্রিল) নবাবগঞ্জ উপজেলার ৫নং পুটিমারা ইউনিয়নে করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া গরীব অসহায় ৩শত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এমপি শিবলী সাদিকের পক্ষে বিশিষ্ট ব্যবসায়ী ও পুটিমারা ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান রিপন করোনা ভাইরাসের ঝুঁকি মাথায় নিয়ে অক্লান্ত পরিশ্রম করে ইফতার সামগ্রী বিতরণ করেন। ইফতার সামগ্রীর মধ্যে ছিল- মুড়ি, ছোলাবুট, চিনি, চিড়া ইত্যাদি। এসময় তার সাথে ছিলেন, পুটিমারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাছুদুল ইসলাম প্রমূখ।

হাবিবুর রহমান রিপন বলেন, করোনা ভাইরাস পরিস্থিতিতে আমাদের দিনাজপুর-৬ আসনের মাননীয় এমপি শিবলী সাদিকের দিক নির্দেশনায় আগামীতেও গরীব অসহায় রোজাদার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।