ঢাকাবুধবার , ২৯ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

নবাবগঞ্জে করোনা রোগীদের বাড়িতে পুষ্টিকর খাবার দিলেন ইউএনও ।

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ২৯, ২০২০ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

নবাবগঞ্জ (দিনাজপুর) থেকে মোঃ ইকরামুল হক ।> দিনাজপুরের নবাবগঞ্জে করোনা ভাইরাস (কোভিট-১৯) আক্রান্ত পরিবার গুলোর মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পবিত্র মাহে রমজানে খাদ্য সমাগ্রী উপহার প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাজমুন নাহার ।


উপজেলায় গত ১৪ই এপ্রিল কুশদহ ইউনিয়নের কচুয়া গ্রামের এক জন ,গোলাপগঞ্জ ইউনিয়নের শাল দিঘিগুচ্ছ গ্রামের একজন ও শালখুরিরার একজন মোট তিন ব্যক্তির শরীরে করোনা শনাক্ত হয় । এর পরেই ঐ তিন পরিবারসহ পাশের আরো ১৩০টি পরিবারকে লকডাউন ঘোষনা করেন উপজেলা প্রশাসন।

লকডাউন পরিবার গুলোকে সরকারি সহয়তা ও খাদ্য সমাগ্রী প্রদান করেছেন উপজেলা প্রশাসন। আজ বুধবার বিকালে উপজেলা প্রশাসনের উদ্যাগে করোনা শনাক্ত পরিবার তিনটির বাড়ীতে পুষ্টিকর খাদ্য উপহার সমাগ্রী পাঠিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাজমুন নাহার।

উপহার সামগ্রীর মধ্যে ছিল কলা, আপেল, কমলা, গুঁড়া দুধ, সুজি, ডিম, সাবান , খেজুরসহ বিভিন্ন ধরনের শাক ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।