ঢাকাসোমবার , ৭ সেপ্টেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ইউএনও এবং তাঁর বাবার উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

মোফাচ্ছিলুল মাজেদ
সেপ্টেম্বর ৭, ২০২০ ১০:৫৮ অপরাহ্ণ
Link Copied!

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি: ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের উপর নির্মম হামলা করে আহত করার প্রতিবাদে রোববার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ঘোড়াঘাট অফিসার্স ক্লাবের সাধারন সম্পাদক অ্যাকাডেমিক সুপারভাইজার ধ্বিরাজ সরকার,ঘোড়াঘাট উপজেলা কৃষি কর্মকর্তা এখলাস হোসেন সরকার, ঘোড়াঘাট সরকারী কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম, সমাজ সেবা কর্মকর্তা আবদুল আউয়াল ও উপজেলা প্রকেীশলী নুরনবি খান। বক্তারা অবিলম্বে দুষ্কৃতিকারীদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি দাবি করেন।

এ ছাড়াও থানা থেকে উপজেলা পরিষদ প্রায় ৬কিলোমিটার দুরে হওয়ায় কর্মকর্তদের নিরাপত্তার জন্য একটি পুলিশ ফাঁড়ি দেওয়ার জন্য সরকারসহ যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন। সংবাদ সম্মেলনে ঘোড়াঘাট উপজেলার প্রিন্ট ও ইলেট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ২ সেপ্টেম্বর দিবাগত রাতে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখকে দুষ্কৃতিকারীরা সরকারী বাড়ীতে প্রবেশ করে গুরুতর আহত করে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ঢাকায় ও তাঁর বাবা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।