ঢাকাসোমবার , ১০ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

মানবতা মনুষ্যত্ব বিবর্জিত ধর্মচর্চা ভন্ডামীর নামান্ত-এমপি গোপাল

দিনাজপুর বার্তা
মে ১০, ২০২১ ৪:৪৪ অপরাহ্ণ
Link Copied!

কাহারোল সংবাদদাতা ॥ মানবতা মনুষ্যত্ব বিবর্জিত ধর্মচর্চা ভন্ডামীর নামান্ত এমন মন্তব্য করে দিনাজপুর ১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, ধর্ম মানুষকে মানব প্রেমে উদ্বুদ্ধ করে, ভালোবাসবার প্রত্যাশায় মানুষকে পবিত্র রাখে। কিন্তু ধর্মের কথা বলে যারা মানুষের ক্ষতি করার চেষ্টা করে, প্রতিহিংসা চরিতার্থ করার চেষ্টা করে তাদের ধার্মিক হিসাবে বিবেচনা করা যায় না।
১০ মে ২০২১ সোমবার কাহারোল উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ১০ লাখ টাকা ব্যয়ে নয়াবাদ কান্তনগর মহাশশ্মানের নির্মান কাজের উদ্বোধনকালে উপরোক্ত কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন মল্লিকপুর মহিলা কলেজের অধ্যক্ষ ও নয়াবাদ কান্তনগর মহাশশ্মানের সভাপতি বিকাশ চক্রবর্তী, বঙ্গবন্ধু সৈনিক লীগ জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন, রামচন্দ্রপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি সুশিল চন্দ্র রায়, নয়াবাদ কান্তনগর মহাশশ্মানের সভাপতি শিবচরন রায়, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আসিফ রেজা রুবেলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।